Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব ইউএনও শহিদুলকে বিদায় ও শাহিদুলকে বরণ
Sangbordhona

মতলব ইউএনও শহিদুলকে বিদায় ও শাহিদুলকে বরণ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় ও বরণ অনুষ্ঠান বুধবার (৬ ডিসেম্বর) রাতে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের আয়োজনে বিদায় ও বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার।

বক্তব্য রাখেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম, নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিদুল ইসলাম।

অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা সম্পর্কে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সভাপতি মো. জয়নাল আবেদীন প্রধান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য বিএইচ কবির আহমেদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষী রানী দাস তারা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, জেলা আওয়ামী লীগের সদস্য মো. আনিসুজ্জামান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক বিন জামান, মতলব পৌরসভার কাউন্সিলর ইকবাল হোসেন পাটোয়ারী, খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন, মতলব পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকার, সাংবাদিক রোকনুজ্জামান রোকন। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আতম বোরহান উদ্দিন। একই অনুষ্ঠানে মতলব পৌরসভার পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলামকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়। এছাড়া উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, মতলব ষ্ট্যান্ডার্ড এডুকেয়ার একাডেমী ও বিভিন্ন প্রতিষ্ঠান এবং সংগঠনের পক্ষ থেকে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সম্মাননা স্বারক ক্রেষ্ট ও শুভেচ্ছা উপহার প্রদান এবং নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোটা. ডা. একেএম মাহাবুবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, মতলব পৌরসভার প্যানেল মেয়র আবুল বাশার পারভেজসহ সামাজিক, রাজনৈতিক, শিক্ষক, সাংবাদিক ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

এদিকে সকাল সাড়ে দশটায় ইউআরসি অফিসে উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলামের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। ইউআরসির ইন্সট্রাকটর রাশেদা আতিক রোজির সভাপতিত্বে ও তুষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহাবুব উল আলম, উপজেলা মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমা, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জেসমীন সুলতানা, কাজিয়ারা সপ্রাবির শিক্ষক মো. সরফউদ্দিন মৃধা, নারায়ণপুর সপ্রাবির শিক্ষক মাহমুদুল হাসান আলোচনা শেসে বিদায়ী অতিথি উপজেলা নির্বাহী কর্মকতা শহিদুল ইসলামকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। অপরদিকে কেক কাটার মধ্য দিয়ে ইংলিশ ল্যাঙ্গোয়েজ ক্লাবের শুভ উদ্বোধন করেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকতা শহীদুল ইসলাম।

এছাড়াও বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে ইউনিয়ন ডিজিটাল সেন্টার (ইউডিসি) উদ্যোক্তা ফোরাম মতলব দক্ষিণ উপজেরা শাখার পক্ষ থেকে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকতা শহীদুল ইসলামকে ফুলের তোড়া দিয়ে বিদায় সংবর্ধনা ও শুভেচ্ছা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

এ সময় উপস্থি ছিলেন, নায়েরগাঁও উত্তর উইনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মো. ইকবাল হোসেন, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের মো. আরমান আহমেদ লিটন, মো. নাসির উদ্দিন, মো. নজরুল ইসরাম, মো. মাইনুদ্দিন মেম্বার, মো. নাজমুল হাসান।

মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ সময় ১১:১০ পিএম, ০৬ ডিসেম্বর ২০১৭, বুধবার
ডিএইচ