Home / চাঁদপুর / সাংবাদিক মির্জা জাকিরের শয্যাপাশে চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ
Mirza Jakir sojja

সাংবাদিক মির্জা জাকিরের শয্যাপাশে চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ

ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিসাধীন চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা জাকিরের চিকিৎসার খোজ খবর নিয়েছেন চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দ ।

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জি এম শাহীন, সাবেক সভাপতি শহীদ পাটোয়ারী, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, প্রেসক্লাবের প্রচার সম্পাদক এ এইএম আহসান উল্যাহ বুধবার (৬ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর অসুস্থ্ মির্জা জাকিরের শয্যা পাশে অবস্থান করেন ।

তিনি আশু রোগ মুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন । এ সময় মির্জা জাকিরের পরিবারের সদস্যরা সাথে ছিলেন ।

চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি ও দৈনিক চাঁদপুর কন্ঠের নির্বাহী সম্পাদক মির্জা জাকির হৃদরোগ ও স্টোকে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থাবস্থায় বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নিউরোমেডিসিন বিভাগে চিকিসাধীন রয়েছে ।
গত ২৭ নভেম্বর রোববার হৃদরোগে চিকিৎসার জন্য ঢাকার মিরপুরস্থ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসক দেখান । এর পর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে হৃদরোগের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর ৩ ডিসেম্বর তার এনজিওগ্রাম করা হয়। এনজিওগ্রামে তার হার্টে একাধিক বøক ধরা পড়ে । এ সময় তিনি জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ব্রেন স্ট্রোক করেন । পরে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট থেকে রিলিজ দিয়ে দেয়া হলে মির্জা জাকিরকে ঢাকার বিভিন্ন হাসাপাতাল ও বিশেষজ্ঞ চিকিৎসকের অধীনে চিকিৎসা করানো হয় ।

পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ৬ ডিসেম্বর ভোরে সাংবাদিক নেতা মির্জা জাকিরকে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নিউরো মেডিসিন বিভাগে ভর্তি করা হয় ।

বর্তমানে ডি বøকের ১৩ তলায় চিকিৎসাধীন আছেন । তাঁর আশু আরোগ্যের জন্যে তাঁর পরিবার, চাঁদপুর প্রেসক্লাব, চাঁদপুর কণ্ঠ, যুগান্তর পরিবার, সবার কাছে আন্তরিক দোয়া চেয়েছেন ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১:২০ পিএম, ০৬ ডিসেম্বর ২০১৭, বুধবার
ডিএইচ