Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে বিষপানে রিক্সাচালকের ‘আত্মহত্যা’
Suicide
প্রতীকী

ফরিদগঞ্জে বিষপানে রিক্সাচালকের ‘আত্মহত্যা’

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ‘বাবা-মায়ের সাথে অভিমান করে’ মফিজুল হক (৬০) নামে এক রিক্সাচালক বিষপানে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে।

বুধবার (৬ ডিসেম্বর) বিকেলে উপজেলার চান্দ্রা ইউনিয়নের দেইচর গ্রামের ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

মফিজুল হক ওই বাড়ির হাফেজ উদ্দিন ভূইয়ার ছেলে। তিনি ৪ সন্তানের জনক বলে জানা গেছে।

নিহতরে স্ত্রী মিনু বেগম জানায়, মফিজুল হক রিক্স্রা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। তাদের ঘরে ২ ছেলে ও ২ জন কন্যা সন্তান রয়েছে। মফিজুল হকসহ তারা মোট তিন ভাই ছিলেন। কয়েক বছর আগে তার আরেক ভাইও একই বিষয়ে অভিমান করে আত্মহত্যা করেছে।

তারা আরো জানান, মফিজুল হকের অন্যভাইকে তার বাবা- মা সব সম্পত্তি বুঝিয়ে দিলেও তাকে সব ভাগের সম্পত্তি বুঝিয়ে দেয়া হয়নি। এজন্য বৃহস্পতিবার দিন তাকে তার সব সম্পত্তি বুঝিয়ে দেয়ার জন্য তার বাবা মায়ের সাথে ঝগড়া করেন।

ঝগড়ার এক পর্যায় সে অভিমান করে বলেন, তাকে যদি সম্পর্ন জায়গা বুঝিয়ে না দেয়া হয় তাহলে সে তাদের সামনেই বিষপান করে আত্মহত্যা করবে। এ কথা বলার পর ওইদিন রাতেই তার বাবা মা বাড়ি থেকে কোথায় যেনো চলে যান। এরপর দিন বুধবার দুপুরে মিনু বেগম তার স্বামীকে দুপুরের খাবারের তাগিদ দিয়ে টয়লেটে গেলে তিনি ফিরে এসে দেখেন মফিজুল হক কীটনাশক জাতীয় বিষপান করে মৃত্যু যন্ত্রনায় কাতরাচ্ছে।

পরে বিকেলে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করালে কিছুক্ষণ পরেই তার মৃত্যু হয়।

হাসপাতালের কর্মরত চিকিৎসক পীযুষ সাহা জানান, সে অতিরিক্তি মাত্রায় বিষপান করেছে। হাসপাতালে আনার পর তার পাকস্থলী ওয়াশ করা হয়েছে। কিন্তু পরিবারে লোকজন তাকে দেরি করে আনাতে এবং সময়মতো প্রয়োজনীয় ঔষধ না আনতে না পারায় চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। ’

কবির হোসেন মিজি >/strong>
আপডেট,বাংলাদেশ সময় ১০:৩০ পিএম,৬ ডিসেম্বর ২০১৭,বুধবার
এজি