Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবের সাবেক পৌর কাউন্সিলর জাকিরের দাফন সম্পন্ন
Jakir-Sarkar-Janaja

মতলবের সাবেক পৌর কাউন্সিলর জাকিরের দাফন সম্পন্ন

মতলব পৌরসভার ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা মরহুম মোঃ জাকির হোসেন সরকারের ৪ দফা জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মরহুর জাকির সরকারের প্রথম নামেজে জানাযা ২৬ মে সকাল ১০টায় মুন্সিরহাট উচ্চ বিদ্যালয় মাঠে, দ্বিতীয় নামাজে জানাযা বেলা ১১টায় বরদিয়া আড়ং বাজার জামে মসজিদ প্রাঙ্গনে এবং তৃতীয় ও চতুর্থ নামাজের জানাযা বাদ জুম্মা মধ্যম দিঘলদী সরকার বাড়ী জামে মসজিদের সামনে অনুষ্ঠিত হয়। পরে নিজ বাড়ীর পারিবারিক কবরস্থানে পিতার পাসে চিরন্দ্রিায় শাহিত করা হয় তাকে।

নামাজের জানাযার পূর্বে মরহুমের স্মৃতিচারন করেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এম,এ শুক্কুর পাটোয়ারী, উপজেলা বিএনপির সাবেক সভাপতি বিল্লাল হোসেন মৃধা, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এমরান হোসেন মিলন, পৌর আ’লীগের সাধারন সম্পাদক মোঃ নুরুল ইসলাম সরকার, জেলা পরিষদের সদস্য মোঃ আল আমিন ফরাজী, সাবেক কমিশনার সেলিম মাল, ব্যবসায়ী ফারুক মৃধা, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মামুন চৌধুরী বুলবুল, মরহুমের আত্মীয় স্বজন ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

নামাজের জানাযায় সামাজিক, রাজনৈতিক, শিক্ষক, ব্যবসায়ী ও বিভিন্ন পেশার হাজার হাজার ধর্মপ্রান মুসল্লিরা অংশ নেন।

এর আগে শুক্রবার (২৫ মে) ভোর সাড়ে ৩টায় চাঁদপুরের বাসায় স্টোক করেন। সাথে সাথে তাঁকে ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে সন্ধ্যা ৭টায় মৃত ঘোষণা করেন চিকিৎসক। মৃত্যুর সংবাদটি চারিদিকে ছড়িয়ে পড়লে এলাকায় শোকের মাতম নেমে আসে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

প্রতিবেদক : মাহফুজ মল্লিক

Leave a Reply