কচুয়া

ভালোভাবে না বুঝে না জেনেই আমাকে নিয়ে গুজব ছড়াচ্ছে: কচুয়ায় তাহেরী

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী লুন্তি খন্দকার বাড়ি দরবার শরীফ প্রাঙ্গনে নুরুন্নবী (স:) এর দুনিয়া নূরানী শুভাগমন মহাপবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) উপলক্ষে অলীয়ে কামেল শাহ সুফী মৌলভী নজিমউদ্দিন খন্দকার (রহ:) এর স্মরনে আউলিয়া সমাবেশ ও দু’দিন ব্যাপী পবিত্র ওরছ মোবারক অনুষ্ঠিত হয়েছে।

১৮ মার্চ বৃহস্পতিবার বিকালে দু’দিন ব্যাপী পবিত্র ওরছ মোবারকের শেষ দিনে টেলিকনফারেন্সে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

প্রধান বক্তা হিসেবে বয়ান ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন, বি-বাড়িয়া ফয়েজীয়া দরবার শরীফের পীর আলোচিত বক্তা মুফতী গিয়াস উদ্দিন আত্ব-তাহেরী।

তিনি বলেন, ‘আমাাকে নিয়ে যারা বিভ্রান্তি ছড়ায় তারা আমার বক্তব্য ভালোভাবে না বুঝে না জেনেই গুজব ছড়াচ্ছে। আমার শান ও সুর কেবলমাত্র নবীজীর জন্য।’

পবিত্র ওরছ মোবারকে সভাপতিত্বে করেন, ৯নং কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি,বিশিষ্ট ব্যবসায়ী ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মো: আব্দুল সালাম সওদাগর।

এসময় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো: আবুল হোসেন মজুমদার,কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডা: এনামুল হক মিঠু,সাবেক ইউপি চেয়ারম্যান আমিনুল হক মালেক,ইউনিয়ন যুবলীগের আহবায়ক তারেক শামস্ মিঠু,বি-বাড়িয়া জেলা কর্মরত গবেষনা কর্মকর্তা খন্দকার মো: মারুফ,মাহফিল আয়োজক কমিটির সদস্য ও কচুয়া উপজেলা স্বাস্থ্য সহকারী এসোসিয়েশনের সভাপতি মো: জহিরুল ইসলাম খন্দকার সুমনসহ এলাকার কয়েক শতাধিক মুসল্লি উপস্থিত ছিলেন।

পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ ও দোয়া মোনাজাত পরিচালনা করেন আলোচিত জনপ্রিয় বক্তা বি-বাড়িয়া ফয়েজীয়া দরবার শরীফের পীর আলোচিত বক্তা মুফতী গিয়াস উদ্দিন আত্ব- তাহেরী।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১৮ মার্চ ২০২১

Share