Home / চাঁদপুর / বোগদাদের ধাক্কায় শিশুসহ অটোবাইকের ৬ যাত্রী আহত
বোগদাদের ধাক্কায় শিশুসহ অটোবাইকের ৬ যাত্রী আহত

বোগদাদের ধাক্কায় শিশুসহ অটোবাইকের ৬ যাত্রী আহত

চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বাবুরহাট এলাকায় বেপরোয়া বোগদাদ বাসের ধাক্কায় একই পরিবারের ৫ শিশু ও নারীসহ অটোবাইকের ৬ জন যাত্রী গুরুতর আহত হয়েছে। ৩০ মার্চ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪ টায় চাঁদপুর শহরতলীর বাবুরহাট স’মিলের কাছে এ ঘটনা ঘটে ।

আহতরা হলেন চাঁদপুর সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের মোখলেসুর রহমানের স্ত্রী আনোয়ারা বেগম (৬০), তার পুত্রবধূ রুপালী বেগম (৩৫), তার দুই শিশু সন্তান মহিউদ্দিন (৬) ও নিজাম উদ্দিন (১), তাদের এক আত্মীয় পটুয়াখালী জেলার মমিনপুর গ্রামের ছোবহান বিশ্বাসের পুত্র সোহেল বিশ্বাস (৩০) ও সিরাজগঞ্জ জেলার শাহাজাতপুর থানার কইজরী গ্রামের ওহাব আলীর পুত্র চাঁদপুর পল্লী বিদুৎ সমিতির স্টাফ আল-আমিন (৩০)।

আহতদের মধ্যে পল্লী বিদ্যুৎ সমিতির স্টাফ আল-আমিন হোসেনের অবস্থা খুবই গুরুতর। এরা কেউ কেউ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। আবার কেউ প্রাথমিক চিকিৎসাসেবা নিয়েছেন।

আহত সোহেল বিশ্বাস জানান, তারা সবাই বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর থেকে বাবুরহাট যাওয়ার জন্য একটি অটোবাইকে চড়েন। অটোবাইকটি বাবুরহাট স’মিলের কাছে গেলে তাদের পেছন থেকে যাওয়া কুমিল্লাগামী ৩২১৬ নম্বরের একটি বেপরোয়া বোগদাদ বাস তাদের বহনকৃত অটোবাইকটিকে পাশ কাটিয়ে যাওয়ার সময় ধাক্কা দিয়ে রাস্তার পাশে ফেলে দেয়। এতে তারা শরীরের বিভিন্নস্থানে আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হন। প্রত্যক্ষদর্শীরা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
আপডেট, বাংলাদেশ সময় ০৩: ০০ এএম, ৩১ মার্চ ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply