Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / ৪র্থ বিয়ে করতে গিয়ে জনতার ধাওয়ায় বরযাত্রীর পলায়ন
Motlob Dokkhin
প্রতীকী

৪র্থ বিয়ে করতে গিয়ে জনতার ধাওয়ায় বরযাত্রীর পলায়ন

তথ্য গোপন করেও ভুয়া তালাকনামার কাগজ দেখিয়ে ৪র্থ বিয়ে করতে গিয়ে জনতার ধাওয়ায় বরও বরের সাথে যাত্রীরা পালিয়েছে। ঘটনাটি ঘটেছে গত ২৪ মার্চ মতলব দক্ষিণ উপজেলার ঢাকিরগাঁও গ্রামে।

এ ঘটনা নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঢাকিরগাঁও গ্রামের আজমত খাঁনের ছেলে মো. আনিস খান (২৮) একই গ্রামের কামাল বেপারীর মেয়েকে বিয়ে করতে গেলে স্থানীয় জনতার ধাওয়া খেয়ে পালিয়ে যায় বর যাত্রীরা। বর আনিস খান চট্টগ্রামের একই প্রাইভেট কোম্পানিতে ড্রাইভিং এর চাকরী করে।

সে পূর্বের ৩টি বিয়ে এবং স্ত্রীকে তালাক দিয়েছে এমন ভুয়া কাগজ দেখিয়ে বিয়ে করতে গিয়ে এলাকাবাসীর তোপের মুখে পড়ে এবং গনধোলাই থেকে রেহাই পেতে পালিয়ে যায়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আনিস খান প্রায় দেড় বছর পূর্বে কুমিল্লা জেলা চান্দিনা উপজেলার সুরিখোলা গ্রামের মন্টু মিয়ার কন্যা তানিয়া আক্তাররের সাথে প্রেম-ভালবাসার এক পর্যায়ে আনুষ্ঠানিকভাবে বিয়ে করে।

ওই বিয়ে কাবিন হয় ৫ লক্ষ টাকা এবং উসিল ১ লক্ষ টাকা। বিয়ের কয়েকমাস তাদের দাম্পত্য জীবন ভাল গেলেও পরবর্তীতে শুরু হয় কোলহ।

এনিয়ে উভয় পক্ষের মাঝে বেশ কয়েকটি শালিস বৈঠকেও কোন সমাধান করতে পারেনি। স্ত্রী তানিয়ার খোজ-খবর না নিয়ে স্বামী আনিস চলে যায় চট্টগ্রাম কর্মস্থলে।

পরে উপায়ন্তর না পেয়ে তানিয়া চলে যায় বাপের বাড়িতে। এদিকে আনিস গত ২৪ মার্চ তার স্ত্রীকে না জানিয়ে ঢাকিরগাঁও গ্রামের কামাল খানের মেয়েকে বিয়ে করতে যায়।

কামাল খান ও তার পরিবারদেরকে জানায়, আনিস খান তার আগের স্ত্রীকে তালাক দিয়েছে এবং তালাকের কাগজও দেখায়। ওই সংবাদ তানিয়া জানতে পেরে দ্রুত ওই বাড়িতে গিয়ে হাজির হয়ে তালাকের বিষয়টি মিথ্যা ও ভুয়া বলে জানায়।

স্থানীয় এলাকাবাসী বরও বরযাত্রীদেরকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে গণধোলাই দেওয়ার পূর্বেই তারা পালিয়ে যায়। স্থানীয় এলাকাবাসী সূত্রে আরও জানা যায় আনিস একই গ্রামের আব্দুল কুদ্দুছের মেয়ে সোনিয়াকে ১ম বিয়ে করে।

৫ বছর সংসার করার পর তাকেও তালাক দিয়ে দেয় সে। এছাড়াও সে আরও দুটি বিয়ে করেছে বলে, এলাকাবাসী জানায়। ৪র্থ বিয়ে করতে এসে জনতার ধাওয়া খেয়ে পালিয়ে যাওয়ায় ঘটনাটি নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
আপডেট, বাংলাদেশ সময় ০৩: ০০ এএম, ৩১ মার্চ ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply