Home / উপজেলা সংবাদ / কচুয়া / ‘বিদ্যুৎ অন্ধকার দূর করে মানুষ কে আলোর পথে এগিয়ে নেয়’
Mohiuddin Khan Alamgir
ফাইল ছবি।

‘বিদ্যুৎ অন্ধকার দূর করে মানুষ কে আলোর পথে এগিয়ে নেয়’

চাঁদপুরের কচুয়া উপজেলার কাদলা গ্রামের ২শ’ ৩২ টি পরিবারে নতুন বিদ্যুৎ সংযোগ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার (৯ জুন) বিকালে উপজেলার কাদলা ফাযিল মাদ্রাসা মাঠে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত বিশাল জনসভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সদস্য ও কাদলা ডিগ্রী মাদ্রাসার গর্ভনিংবডির সভাপতি ইঞ্জি. মো. মজিবুর রহমানের সভাপতিত্বে ও কাদলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

তিনি বক্তব্য বলেন, বিদ্যুৎ মানুষকে আত্মাবিশ্বাসী করে তুলে। বিদ্যুৎ মানুষকে স্বপ্ন দেখায়। এ গ্রামে ৩৮ টি ব্রীজ কালভাট করা হয়েছে, যা বাংলাদেশের ইতিহাসে বিরল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কাদলা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু, কচুয়া পৌর আওয়ামীলীগের আহবায়ক মো. আক্তার হোসেন সোহেল ভূঁইয়া, কচুয়া পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মো. জাহাঙ্গীর আলম, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. আব্দুল হাই, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জি. ইব্রাহীম খলিল বাদল, সাবেক সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল প্রমুখ। এ সময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু

Leave a Reply