Home / বিনোদন / বিদ্যা বালান গুরুতর অসুস্থ :হাসপাতালে ভর্তি
বিদ্যা বালান গুরুতর অসুস্থ :হাসপাতালে ভর্তি
বিদ্যা বালান

বিদ্যা বালান গুরুতর অসুস্থ :হাসপাতালে ভর্তি

আচমকা অসুস্থ হয়ে পড়েছেন বিদ্যা বালান। ১ জানুয়ারি এই জনপ্রিয় বলিউড অভিনেত্রীর জন্মদিন। বছর শেষের ছুটি কাটাতে তাঁর বিদেশে যাওয়ার কথা ছিল স্বামী সিদ্ধার্থ রায় কপূরকে সঙ্গে নিয়ে। কিন্তু হঠা ৎ অসুস্থ হয়ে মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি হয়েছেন ‘কাহানি’-র অভিনেত্রী। তাঁর কিডনিতে পাথর রয়েছে বলে প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষার পর অনুমান ডাক্তারদের।

বিদ্যার মুখপাত্র এক বিবৃতিতে বলেছেন, বিদ্যা বর্তমানে হিন্দুজা হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকদের অধীনে রয়েছেন। চিকিৎসায় সাড়া দিচ্ছেন।

জানা গিয়েছে, আবু ধাবি থেকে কানেক্টিং ফ্লাইট ধরে বিদেশের ছুটি কাটানোর গন্তব্যে যাওয়ার মুখে বিমানের ভিতরেই আচমকা পিঠে খুব ব্যাথা শুরু হয় বিদ্যার। বিমানের ভিতরেই চিকিৎসাকর্মীদের ডেকে আনা হয়। পরিস্থিতি গুরুতর দেখে বিদ্যাকে বিমান থেকে নামিয়ে আনেন সিদ্ধার্থ। বিমানবন্দরের ক্লিনিকে নিয়ে যাওয়া হয় বিদ্যাকে। পরে সেখান থেকে বিমান ধরে বিদ্যাকে নিয়ে মুম্বই ফেরেন সিদ্ধার্থ।

বিবৃতিতে বলা হয়েছে, বিদ্যার শরীরের তাপমাত্রা খুব বেড়ে গিয়েছিল। চিকি ৎসা চলছে। সিদ্ধার্থ তাঁকে খার হিন্দুজা হাসপাতালে ভর্তি করেছেন। কয়েকটি পরীক্ষার পর ডাক্তারদের প্রাথমিক ধারণা এই যে, বিদ্যার কিডনিতে পাথর জমেছে।

বিনোদন নিউজ ডেস্ক || আপডেট: ১১:৫৮ এএম, ৩১ ডিসেম্বর ২০১৫, বৃহস্পতিবার

এমআরআর