Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জে মেয়রসহ কাউন্সিলর পদে বিজয়ী হলেন যারা
ফরিদগঞ্জে মেয়রসহ কাউন্সিলর পদে বিজয়ী হলেন যারা

ফরিদগঞ্জে মেয়রসহ কাউন্সিলর পদে বিজয়ী হলেন যারা

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হক বিজয়ী হয়েছেন। তাকে আজ বৃহস্পতিবার বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়।

এ ছাড়াও ফরিদগঞ্জের ৯টি ওয়ার্ডের ১৩টি কেন্দ্রের মোট ২৫০৬৫ ভোটারের মধ্যে ৬৪২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীক নিয়ে হারুন অর রশিদ ৪৯১০ ভোট পেয়ে দ্বিতীয় এবং স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র মঞ্জিল হোসেন ৪৭৯০ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন। এছাড়া ইসলামী আন্দোলনের মাওঃ দেলোয়ার হোসেন পেয়েছেন ৯৪২ ভোট।

সংরক্ষিত কাউন্সিলর পদে ১, ২ ও ৩ নং (১) ওয়ার্ডে কুসুম বেগম (আওয়ামী লীগ) ৩৭৯২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহিনা বেগম পেয়েছেন ৭৯৮ ভোট।

৪, ৫ ও ৬নং (২) ওয়ার্ডে খোতেজা বেগম (আওয়ামী লীগ) ২২৯০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবিনা ইয়সিমিন পেয়েছেন ২০৮২ ভোট।

৭, ৮ ও ৯নং ওয়ার্ডে ফাতেমা বেগম (বিএনপি) ১৫৯০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলেয়া বেগম পেয়েছেন ১৫৩৯ ভোট।

সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে ইসমাইল হোসেন সোহেল (বিএনপি) ৬০৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সুলতান আহমেদ পেয়েছেন ৪৩৪ ভোট।

২নং ওয়ার্ডে হারুনুর রশিদ (বিএনপি) ৩০০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পেয়েছেন আবুল হাশেম ২২৭ ভোট।

৩নং ওয়ার্ডে মহসিন তালুকদার ৪৯৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জায়েদ হোসেন বাবুল (আওয়ামী লীগ) পেয়েছেন ৪৮৩ ভোট।

৪নং ওয়ার্ডে আঃ মান্নান পরান (আওয়ামী লীগ) ওয়ার্ডে ৭৫৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রাসেল মিয়া পেয়েছেন ৩৩৭ ভোট।

৫নং ওয়ার্ডে জামাল হোসেন (আওয়ামী লীগ) ৪৫৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মামুনুর রশিদ পেয়েছেন ৪২৩ ভোট।

৬নং ওয়ার্ডে খলিলুর রহমান (আওয়ামী লীগ) ৩৭১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মজিবুর রহমান পেয়েছেন ২৭৪ ভোট।

৭নং ওয়ার্ডে মোহাম্মদ হোসেন (আওয়ামী লীগ) ৫৪৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তাজুল ইসলাম পেয়েছেন ৩৩১ ভোট।

৮নং ওয়ার্ডে জাকির হোসেন (বিএনপি) ৮৬০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উৎপল সাহা পেয়েছেন ৪১৭ ভোট।

৯নং ওয়ার্ডে মজিবুর রহমান (আওয়ামী লীগ) ৯২৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লুৎফর রহমান পেয়েছেন ৭৪০ ভোট।

সানাউল হক, ফরিদগঞ্জ করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৮:৫৮ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৫, বুধবার

এমআরআর