বিএনপি পেছনের দরজা দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে চায় : ড. সেলিম মাহমুদ

বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেন বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে মরিয়া হয়ে পড়েছে। দেশ বিদেশে দেশের ভাবমুর্তি ক্ষুন্ন করে নালিশ পার্টি হিসেবে মানুষের কাছে বিবেচিত হয়েছে। তিনি আরো বলেন, ৭৫’এর কালো রাত্রিতে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা, জেলখানায় প্রবেশ করে জাতীয় ৪ নেতাকে গুলি করে হত্যার মধ্য দিয়ে দেশকে পিছিয়ে দেয়ার চেষ্টা করা হয়েছে। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে কৃষি, স্বাস্থ্য, শিক্ষা ও যোগাযোগ ক্ষেত্রে উন্নয়নের মাধ্যমে গরীব দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নিত করা হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে। তাই আগামী নির্বাচনে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। তিনি শনিবার বিকেলে কচুয়া উপজেলার পূর্ব বিতারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন ভিত্তিক সরকারের উন্নয়ন মূলক উঠান বৈঠক ও গরিব অসহায়দের মাঝে উপহার সামগ্রী বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মো: ইসহাক সিকদারের সভাপতিত্বে ও ইটালি নাপোলি জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মো: সফিকুল ইসলাম সফিকের সার্বিক আয়োজনে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ¦ আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, ইউপি চেয়ারম্যান মনির হোসেন, আলী আক্কাস মোল্লা, হাবিব মজুমদার জয়, এম. আখতার হোসাইন মজুমদার, রেজাউল মাওলা হেলাল।

উপজেলা যুবলীগের সদস্য শাহ আলম প্রধানের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কবির হোসেন মজুমদার, পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিল্লাল হোসেন মোল্লা, সাবেক যুবলীগ নেতা মোস্তফা কামাল প্রধান, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকার, ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক মিঞা মো. নিজাম, সাচার ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ইব্রাহীম সরকার প্রমুখ। পরে প্রধান অতিথি ক্রিকেট টুর্নামেন্টের বিজয়ীদের মাঝে পুরষ্কার স্থানীয় গরীব-অসহায় পরিবারের লোকজনের মাঝে উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ৮ জুলাই ২০২৩

Share