Home / জাতীয় / রাজনীতি / বিএনপি-জামাতকে বাংলার মাটি থেকে হটাতে হবে : মায়া
Maya-chodhuary

বিএনপি-জামাতকে বাংলার মাটি থেকে হটাতে হবে : মায়া

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, বেগম খালেদা জিয়া দেশের উন্নয়নের ধারাকে নস্যাৎ করার জন্য বিভিন্নভাবে ষড়যন্ত্র করছে। বিএনপি-জামাতকে এ বাংলার মাটি থেকে হটাতে হবে। কোন অবস্থাতেই বিএনপি জামাতকে প্রশ্রয় দেয়া যাবে না।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুিজবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে উপাদী উত্তর ও উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সমন্বয়ে বহরী আড়ং বাজার মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপস্থিত ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আজকের মা-বোনদের উপস্থিতি প্রমাণ করে উপাদীর মানুষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রেমিক। আজকের জনসভাই প্রমাণ করে আগামী নির্বাচনে নৌকা মার্কার বিজয় নিশ্চিত। উপাদী উত্তর ও উপাদী দক্ষিণ ইউনিয়নে আওয়ামীলীগের দূর্গ গড়ে তুলতে হবে। আগামী জুন মাসের পূর্বেই এই দু’ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করা হবে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেল।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মন্ত্রীর সহধর্মিনী ও মতলব উত্তর ও মতলব দক্ষিণের মহিলা আওয়ামীলীগের উপদেষ্টা পারভীন চৌধুরী, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ্ব ওচমান গণি পাটওয়ারী, কেন্দ্র্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী (দীপু), মতলব উত্তর ও মতলব দক্ষিণের মহিলা আওয়ামীলীগের উপদেষ্টা সুবর্ণা চৌধুরী বিনা।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি লিয়াকত হোসেন প্রধান, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, উপজেলা যুবলীগের আহŸায়ক জহির সরকার, যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম আলেক, উপজেলা ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ল²ী রানী দাস তারা, সাধারণ সম্পাদক আছমা আক্তার আখি, উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক নাজির আহমেদ বাদল, উপাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদ উল্লাহ প্রধান, উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোলেমান প্রধান, সহ-সভাপতি দেলোয়ার হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক আব্দুল মতিন মেম্বার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ আল-আমিন ফরাজী, সিনিয়র যুগ্ম আহবায়ক হোসাইন মুহাম্মদ কচি, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি পিন্টু সাহা।

অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন মাওলানা রফিকুল ইসলাম ও গীতা পাঠ করেন কানাই মাস্টার।

সমাবেশের শুরুতেই বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠনগুলোর নেতৃত্বে মিছিল সহকারে সমাবেশস্থলে যোগদান করেন। এক পর্যায়ে এ সমাবেশটি জনসমুদ্রে পরিণত হয়।

জনসভায় ত্রাণ মন্ত্রীর হাতে নৌকা প্রতীক ও ফুলের তোড়া দিয়ে শতাধিক নেতাকর্মী নিয়ে উপাদী উত্তর ইউনিয়ন বিএনপির যুুগ্ম আহবায়ক আলহাজ্জ্ব মোঃ শাহ আলম প্রধান আওয়ামীলীগে যোগদান করেন।

এদিকে জনসভাস্থল মিছিলে মিছিলে মুখরিত হয়ে উঠে। নেতাকর্মীরা নৌকা প্রতীক নিয়ে জনসভায় যোগদান করেন।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৪৩ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
ডিএইচ