Home / জাতীয় / রাজনীতি / বিএনপির হরতাল প্রতিরোধে কাল শান্তি সমাবেশ করবে আওয়ামী লীগ
বিএনপির

বিএনপির হরতাল প্রতিরোধে কাল শান্তি সমাবেশ করবে আওয়ামী লীগ

বিএনপির হরতাল প্রতিরোধ করতে আগামীকাল রবিবার সারা দেশে শান্তি সমাবেশ করবে আওয়ামী লীগ। আজ শনিবার দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কর্মসূচির ঘোষণা দেন।

হরতাল এখন ভোঁতা অস্ত্র, এ অস্ত্রে কোনো কাজ হবে না উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি খুনি ও সন্ত্রাসীর দল। তারা আজকে তাদের পুরনো চেহারায় ফিরে এসেছে।

এদের বিরুদ্ধে খেলা হবে। এদের কোনো ছাড় নেই ক্ষমা নেই, প্রতিহত করা হবে।
তিনি বলেন, আজকের অস্ত্রবাজি, আগুন সন্ত্রাস, বাংলার মাটিতে অবশ্যই এর বিচার হবে। এইসব অপরাধের পর এদের বিচারে কোনো ছাড় নেই।

আমি ঘোষণা দিচ্ছি, এদের এই নৈরাজ্যের হরতাল কেউ মানবে না। আগামীকাল সারা বাংলাদেশে শান্তি সমাবেশ করবে আওয়ামী লীগ।
সেতুমন্ত্রী বলেন, আগামীকাল মহানগর, জেলা, থানা ও উপজেলা- সারা দেশে শান্তি সমাবেশ করবে আওয়ামী লীগ। একই সঙ্গে সারা দেশে সতর্ক অবস্থান থাকবে।

আমরা শান্তি চাই। নির্বাচন, নির্বাচনের আগে ও পরে সবসময় আমরা শান্তি চাই। সামনে সন্ত্রাসীদের সঙ্গে খেলার মতো খেলতে হবে। এদের শিক্ষা দিয়ে দিতে হবে ।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সামনে সন্ত্রাসীদের সাথে খেলার মতো খেলতে হবে।

এদের শিক্ষা দিয়ে দিতে হবে। এই অপরাধীদের স্বভাব আজকে আত্মার মতো পরিষ্কার। এদেরকে আর ক্ষমা করা যায় না।
বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, অলিগলি দিয়ে পালাইলেন। পশ্চিমারা নাকি উৎসাহ দিচ্ছেন। কাল থেকে কাউকে আর পাবেন না। দুর্বলের সাথে কেউ থাকে না।

তিনি বলেন, আমরা মাঠে থাকব। শেখ হাসিনার কর্মীরা মাঠে ছিল, আছে, থাকবে। সতর্ক পাহারায় থাকবেন। যেখানেই থাকবেন সতর্ক থাকবেন।

সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী। বক্তব্য দেন কেন্দ্রীয় নেতারা।

টাইমস ডেস্ক/ ২৮ অক্টোবর ২০২৩