Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব প্রেসক্লাবের নির্বাচন প্রস্তুতি কমিটি গঠন
প্রেসক্লাবের

মতলব প্রেসক্লাবের নির্বাচন প্রস্তুতি কমিটি গঠন

মতলব প্রেসক্লাবের কার্যবিবাহী কমিটি বিলুপ্ত করে নির্বাচন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। ২৭ অক্টোবর শনিবার সন্ধ্যায় সমঝোতা কমিটির এক সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মুহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে সভায় ১১ সদস্যবিশিষ্ট একটি নির্বাচন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।
এ কমিটি গঠনতন্ত্র সংশোধন, ভোটার তালিকা হালনাগাদসহ আগামী ৫ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠানের ব্যবস্থা করবেন।

প্রেসক্লাবের সাবেক সভাপতি রোকনুজ্জামান রোকনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি গোলাম সারওয়ার সেলিম,মোঃ ইকবাল হোসেন, শ্যামল চন্দ্র দাস, আক্তার হোসেন, সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিক, গোলাম হায়দার মোল্লা, ফজলে রাব্বি ইয়ামিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামাল দেওয়ান,সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন তালুকদার, সদস্য আবদুল মান্নান খান, আবু সায়েম মাস্টার, লোকমান হোসেন হাবীব,পলাশ রায়, সোবহান ফারুক, আশরাফুল জাহান শাওলিন, শরীফ পাটোয়ারী,শিব শংকর দাস, অবজারভার প্রতিনিধি মোঃ আলী পাটোয়ারী টুটুল, আওয়ার বাংলাদেশ প্রতিনিধি শহীদুজ্জামান মাসুম, দীবাকন্ঠ প্রতিনিধি মোঃ মাইন উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতি অধ্যাপক মুহাম্মদ জাকির হোসেন বলেন, মতলব প্রেসক্লাব একটি ঐতিহ্যবাহী সংগঠন। এই সংগঠনের সাংগঠনিক নিয়ম অনুযায়ী নির্বাচন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।সকল সাংবাদিকগণ ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে ক্লাবিটর অবকাঠামোসহ সকল দিকে উন্নয়ন ঘটবে বলে আমার বিশ্বাস।

সভায় পূর্ববর্তী কমিটির নির্ধারিত সময় অতিবাহিত হওয়ায় কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। সংগঠনকে গতিশীল করতে সভায় একাধিক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২৮ অক্টোবর ২০২৩