Home / জাতীয় / রাজনীতি / বিএনপির কাউন্সিলে ১১ উপ-কমিটি গঠনের সিদ্ধান্ত

বিএনপির কাউন্সিলে ১১ উপ-কমিটি গঠনের সিদ্ধান্ত

বিএনপির আসন্ন কাউন্সিলের জন্য দলের সিনিয়ির নেতাদের সমন্বয়ে ১১টি উপ কমিটি গঠনের প্রাথমিক সিদ্ধান্ত নিয়েছে দলটি।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুমতি না পেলে বসুন্ধরা কনভেশন সেন্টারে কাউন্সিল করা হবে। বিএনপি চেয়ারপারসনের সঙ্গে স্থায়ী কমিটির সদস্যদের বৈঠকে এমন সিদ্ধান্ত হয়েছে বলে জানা গেছে।

রাজধানীর গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বুধবার রাত ৯টা ২০ মিনিটে শুরু হয়ে সাড়ে ১১টার দিকে শেষ হয় বৈঠকটি । বৈঠক শেষে সংবাদ সম্মেলন করা হয়নি।

দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এই বৈঠকে আরও উপস্থিত ছিলেন দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, লে. জে. (অব.) মাহবুবুর রহমান, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, তরিকুল ইসলাম, আ স ম হান্নান শাহ, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান প্রমুখ।

বৈঠক সূত্রে জানা গেছে, জাতীয় কাউন্সিলে দলের চেয়ারপারসন নির্ধারণে বিচারপতি টিএইচ খানকে কমিটির প্রধান হওয়ার জন্য আহ্বান জানানো হবে। তিনি যদি রাজি না হন তাহলে ব্যারিস্টার জমির উদ্দিন সরকারকে প্রধান করে কমিটি গঠন করা হবে। এ কমিটি বিএনপির চেয়ারপারসন নির্ধারণ করবেন।

দলের কেন্দ্রীয় কার্যালয়ের এক ক্ষুদে বার্তায় জানানো হয়েছে, বৈঠকের বিষয়ে বৃহস্পতিবার সকাল ১১টায় নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে। সংবাদ সম্মেলন করবেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

নিউজ ডেস্ক || আপডেট: ১২:২৮ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৬, বৃহস্পতিবার

এমআরআর