Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বালিয়া ইউপিতে জেলেদের মাঝে চাল বিতরণ
বালিয়া ইউপিতে জেলেদের মাঝে চাল বিতরণ

বালিয়া ইউপিতে জেলেদের মাঝে চাল বিতরণ

চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নে সরকার ঘোষিক জাতীয় মাছ ইলিশ সংরক্ষণে জাটকা রক্ষা কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) জেলেদের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

সকাল থেকে দুপুর পর্যন্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তাজুল ইসলাম মিজিসহ সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তাদের উপস্থিতিতে ৮শ’ ৩০ জন জেলের মাঝে ৪০ কেজি করে চাল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সচিব মো. মুনছুর আহমেদ, উপ-সহকারি কৃষি অফিসার (ট্যাগ অফিসার) মো. ফারুক আহমেদ খান, ইউপি মেম্বার আব্দুল কাদির গাজী, সেলিম খান, আ. ছাত্তার বেপারী, আহসান উল্যাহ তালুকদার, আবু তাহের খান, আহসান উল্যাহ মিজি, দেলোয়ার হোসেন মিজি, খোরশেদ আলম মিয়াজী, মহিলা মেম্বার সেলিনা বেগম, নুরজাহান বেগম, ফাহিমা বেগম প্রমুখ।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম মিজি জানায়, জাতীয় মাছ ইলিশ সংরক্ষণে জাটকা রক্ষা কর্মসূচির অংশ হিসেবে সরকার এবছরে অভিযান শুরুর আগেই চাল বিতরণ কার্যক্রম শুরু করেছে। এতে করে জেলেদের সমস্য অনেকটাই লাঘব হবে। আমরা আশা করবো সরকারের নির্দেশনা অমান্য করে নিষিদ্ধ সময়ে কোনো জেলে যাতে নদীতে না নামে। আমরা সবাই মিলে যদি এই কার্যক্রম সফল করতে এগিয়ে আসি তবে সামগ্রিকভাবে দেশের মানুষই লাভবান হবে।

আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ১০:৪৫ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৮, শুক্রবার
এইউ