Home / চাঁদপুর / চাঁদপুরে রেদওয়ান খান বোরহানের গণসংযোগ
চাঁদপুরে রেদওয়ান খান বোরহানের গণসংযোগ

চাঁদপুরে রেদওয়ান খান বোরহানের গণসংযোগ

চাঁদপুর-৩ হাইমচর আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এম পি প্রার্থী আলহাজ্ব মো. রেদওয়ান খান বোরহান ব্যাপক গণ সংযোগ ও উঠোন বৈঠক শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকালে ও বিকেলে চাঁদপুর শহরের বড় স্টেশন, ঘোড়ামারা আশ্রয়ন প্রকল্প এবং শাহমাহমুদপুর ইউনিয়নসহ চাঁদপুর ৩ আসনের বিভিন্ন এলাকায় অনুষ্ঠিত হয়েছে।

এসময় তিনি বলেন, অনেক সাধারণ মানুষের অভিযোগ নির্বাচনের আগে অনেক নেতারাই অনেক প্রতিশ্রæতি দেন। কিন্তু নির্বাচনের পরে তারা বিজয়ী হওয়ার পর আর সে প্রতিশ্রæতি রাখেন না। তাই বলছি পৃথিবীর সব মানুষ এক নয়। আমি অন্যান্যদের মতো আপনাদের মিথ্যে প্রতিশ্রæতি দিবনা। কারণ কথায় আছে বৃক্ষ তোর নাম কি ফলে পরিচয়। আমি আপনাদের সেবা করে কাজে ক্ষেত্রে আমার প্রমাণ দিতে চাই।

তিনি বলেন, আপনারা হচ্ছেন মাটির মানুষ, আপনাদের আবেগ আছে, বিবেক শক্তি আছে। তাই আপনাদের সেই বিবেক শক্তি দিয়েই আপনারা যদি আমাকে ভালো মানুষ মনে করে থাকেন, তাহলে আমাকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।

তিনি আরো বলেন, চাঁদপুরের মানুষ হচ্ছে আমার ঘরের মানুষ। আপনারা যদি আমাকে বিজয়ী করেন, তাহলে সে ঘরের মানুষের সেবা করতে পারলে নিজের কাছে আত্মতৃপ্তি লাগবে। আপনারা যদি আপনাদের বিবেক দিয়ে সঠিক নেতা বানাতে পারেন, তাহলে আপনাদের সেবার অভাব হবেনা।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ নাজমুল হোসেন পাটওয়ারী, দৈনিক প্রথম আলোর চাঁদপুর প্রতিনিধি আলম পলাশ, শাহ মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদু, হাইমচর উপজেলা মৎসজীবী লীগের সভাপতি মাসুদুর রহমান উজ্জল, সাধারণ সম্পাদক মোঃ মুসলিম, বাগাদী ইউনিয়ন ছাত্রনেতা শাহাদাত হোসেন, ল²ীপুর মডেল ইউনিয়ন মৎসজীবী লীগের সভাপতি সফিউল্ল্যাহ খান, সাধারণ সম্পাদক ইমরান খান, ১৩ নং ওয়ার্ড মৎসজীবী লীগ নেতা মোঃ হানিফ, আমির হোসেন, অলু দর্জি ও রাজুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ১০:৫৫ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৮, শুক্রবার
এইউ