Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জে হামলায় আওয়ামী লীগ প্রার্থী আহত (ভিডিও)
ফরিদগঞ্জে হামলায় আওয়ামী লীগ প্রার্থী আহত (ভিডিও)

ফরিদগঞ্জে হামলায় আওয়ামী লীগ প্রার্থী আহত (ভিডিও)

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৪ নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ঘড়িহানা কেন্দ্র ও ৭ নং ওয়ার্ডের বদরপুর কেন্দ্রে দুর্বৃত্তদের দু’দফা হামলায় আওয়ামী লীগ প্রার্থী স.ম জসিম উদ্দিন আনসারী গুরুতর আহত হয়েছেন।

এ প্রার্থীর দাবি, তিনি কেন্দ্র পরিদর্শনে গেলে দুবৃত্তরা তার ওপর হামলা চালায়। এতে তার মাথার পেছনের অংশ থেতলে গিয়ে গায়ে থাকা পোষাক রক্তাক্ত হয়ে যায়।

ফরিদগঞ্জ থেকে চাঁদপুর টাইমস প্রতিনিধিদল প্রত্যক্ষদর্শীদের বরাতে জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন মামুন মুন্সী (আনারস) লোকাজন ভোটকেন্দ্রে গেলে তার ওপর হামলা চালায়।

এদিকে আহত অবস্থায় সাংবাদিকদের সামনে আওয়ামী লীগ প্রার্থী স.ম জসিম উদ্দিন আনসারী জানায়, আমি বারবার এমপি (ড. শামছুল হক ভূইয়া) সাহেব জানিয়েছি, স্বতন্ত্র প্রার্থীকে বাদ দেয়ার জন্য তিনি শুনেননি। আমি আজকেও (নির্বাচনের দিন) একাধিকবার ফোন করেছি তিনি আমার ফোন রিসিভ করেননি।

এছাড়া এ প্রার্থী নিজেকে জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক শফিকুর রহমানের পক্ষের প্রার্থী দাবি করে বলেন, আমাকে মনোনয়ন দিয়েছেন সাংবাদিক শফিকুর রহমান, ২য় বার তিনি বলেন আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন প্রধানমন্ত্রী।।

aitpara

৪নং সুবিদপুর পশ্চিম ইউনিয় ভোটগ্রহণ স্থগিত হওয়া একটি কেন্দ্র এভাবে বন্ধ রাখা হয়।

জসিম উদ্দিন আনসারী দাবি করেন নির্বাচনের পূর্বে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কমিটি ও উপজেলা কমিটিকে চিঠি দেয়া হয়েছে। যাতে স্বতন্ত্র প্রার্থীকে নির্বাচন থেকে বিরত রাখে। এতে সুন্দরভাবে নির্বাচন পরিচালনা করা যাবে।

এদিকে আরেকটি সূত্রে জানা যায়, দুপুর থেকে এ ইউনিয়নের ৪ ও ৫নং ওয়ার্ডের দুটি কেন্দ্র ছাড়া সবকটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত রয়েছে।

ভিডিও দেখতে..

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট ৩:০০ পিএম, ২৩ এপ্রিল ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply