Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
ফরিদগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ফরিদগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদ

ফরিদগঞ্জ উপজেলা পৌরসভা ও কলেজ ছাত্রদলের উদ্যোগে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে বুধবার বিকালে ফরিদগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ফরিদগঞ্জ প্রাণী সম্পদ অফিসের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আল-মদিনা হাসপতালের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, অবিলম্বে তারুণ্যের অহংকার বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সকল মিথ্যা মামলা ও গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহার করতে হবে। তা না হলে অন্দোলন করে এই অবৈধ সরকারকে ক্ষমতার মসনদ থেকে হটানো হবে।

উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. ফজলুর রহমানের নেতৃত্বে মিছিলে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাছান মঞ্জু, আব্দুল কাইয়ুম, পৌর ছাত্রদলের আহ্বায়ক মো. কামরুল ইসলাম পাটওয়ারী, সদস্য সচিব মো. কামরুল ইসলাম রাঢ়ি, যুগ্ম আহ্বায়ক মো. এমরান তালুকদার, সোহাগ পাটওয়ারী, মোক্তার মিজি, মশিউর রহমান টিপু, ফরিদগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রদলের সভাপতি নাসির হোসেন, সাধারণ সম্পাদক মো. পারভেজ হোসেন রনি প্রমুখ।

সানাউল হক

||আপডেট: ০৮:২৪ পিএম, ১১ নভেম্বর ২০১৫, বুধবার

এমআরআর