Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ইফতার নিয়ে অসহায় মানুষের পাশে হাদিয়া ফাউন্ডেশন
ইফতার

ফরিদগঞ্জে ইফতার নিয়ে অসহায় মানুষের পাশে হাদিয়া ফাউন্ডেশন

পবিত্র মাহে রমজানের খুশি সকলের মাঝে ছড়িয়ে দিতে বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছে হাদিয়া ফাউন্ডেশন। মানুষ মানুজন্য, হাদিয়া ফাউন্ডেশন সবার জন্য এ স্লোগানকে ধারন করে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন হাদিয়া ফাউন্ডেশনের আয়োজনে প্রতি বছরের ন্যায় এবছরও এমন ব্যকিক্রম আয়োজন করে।

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার, ১৬ নং রূপসা দক্ষিণ ইউনিয়ন এবং বিভিন্ন এলাকার অসহায় ও নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী তুলে দিচ্ছেন সংগঠনের কর্মীরা।বিতরণকৃত ইফতার সামগ্রীর মধ্যে ছিল- মুড়ি, ছোলা, খেঁজুর, পেঁয়াজ, সয়াবিন তেল, আলু, চাল ওরা মসুর ডাল৷

হাদিয়া ফাউন্ডেশনের সভাপতি মোহাম্মদ মহিন জানায়, পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় ও নিম্ন আয়ের মানুষদের অধিকাংশই ইফতার সামগ্রী ক্রয় করার সামর্থ্য হয় না। তাই কিছু সংখ্যক মানুষের বাড়ি বাড়ি গিয়ে তাদেরকে ইফতার সামগ্রী দিয়ে আমরা তাদের পাশে দাঁড়ানোর চেষ্ঠা করেছি। বিগত সময়ে “হাদিয়া ফাউন্ডেশন” সারা বাংলাদেশে বিনামূল্যে কোরআন শরীফ, ইসলামীক বই ও গত রমজান মাসে ইফতার সামগ্রী এবং বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে।

এর পাশাপাশি গরিব অসহায় মানুষদেরকে সাহায্য সহযোগিতা করে আসছে৷ এভাবেই মানবিক কাজ করে এগিয়ে যাচ্ছে ফাউন্ডেশনটি। তাদের এ ধরনের মানবিক কাজ চলমান থাকবে৷ একই সাথে সমাজের বিত্তবানদের কাছে থেকে সহযোগিতা কামনা করে হাদিয়া ফাউন্ডেশনের পাশে থাকার আহ্বান জানানো হয়।

প্রতিবেদক: শরীফুল ইসলাম, ৮ এপ্রিল ২০২৩