Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জে আলী হায়দার পাটওয়ারীর যাকাতের কাপড় বিতরণ
ফরিদগঞ্জে আলী হায়দার পাটওয়ারীর যাকাতের কাপড় বিতরণ

ফরিদগঞ্জে আলী হায়দার পাটওয়ারীর যাকাতের কাপড় বিতরণ

‎Thursday, ‎16 ‎July, ‎2015  10:30:20 PM

প্রেস বিজ্ঞপ্তি:
ফরিদগঞ্জের ৮নং পাইকপাড়া ইউনিয়নের সমাজ সেবক ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ আলী হায়দার উজ্জ্বল পাটওয়ারী কর্তৃক যাকাতের কাপড় বিতরণ করেছেন।

ইউনিয়নজুড়ে যাকাত বিতরনের অংশ হিসাবে বৃহস্পতিবার কড়ৈইতলী, শাহাপুর, রামদাসের বাগ, ইছাপুরা, চৌমুখা, গাজীপুর, খুরুমখালী ও ভঙ্গেরগাঁও গ্রামের প্রায় ১ হাজার গরীব দুঃখীর মাঝে অনেকটা সুন্দর ও সু-শৃঙ্খল পরিবেশে যাকাত বিতরন সম্পন্ন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সমাজ সেবক আলহাজ্ব দেলোয়ার হোসেন পাটওয়ারী, মোঃ তাফাজ্জল হোসেন পাটওয়ারী, মোঃ আলমগীর দর্জি, মোঃ মানিক মিজি, তুহিন, শাহআলম দর্জি, সাইফুল দর্জি, মোঃ আলমগীর মিয়া, শাহ আলম মোল্লা, মাসুদ পাটওয়ারী সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

শুক্রবার পূর্ব দায়চরা প্রাথমিক বিদ্যালয় মাঠে, পশ্চিম দায়চারা, পূর্ব দায়চারা, বালিচাটিয়া, নদনা, কবিরূপসা ও জামালপুর গ্রামের অসহায় গরীবদের মাঝেও যাকাতের কাপড় বিতরণ করার কথা রয়েছে।

এছাড়া ঈদপূর্ব রাতে মাঃ আলী হায়দার উজ্জ্বল পাটওয়ারী কর্তৃক ইউনিয়নের ৫৫০জন একান্ত অসহায়দের মাঝে সেমাই চিনি বিতরণ করবেন।

চাঁদপুর টাইমস : ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না