Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে দরিদ্রদের মাঝে বেলজিয়াম প্রবাসীর ঈদ বস্ত্র বিতরণ
মতলবে দরিদ্রদের মাঝে বেলজিয়াম প্রবাসীর ঈদ বস্ত্র বিতরণ

মতলবে দরিদ্রদের মাঝে বেলজিয়াম প্রবাসীর ঈদ বস্ত্র বিতরণ

‎Thursday, ‎July ‎16, ‎2015  10:36:39 PM
মোঃ কামাল হোসেন খান, মতলব (চাঁদপুর) :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় বেলজিয়াম প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ জাহাঙ্গীর আলম মিয়ার উদ্যোগে উপজেলার বাগান বাড়ি, সাদুল্লাপুর, দূর্গাপুরসহ কয়েকটি ইউনয়নের আশ্রায়ণ, আবাসন প্রকল্প এবং উপজেলার প্রায় ৮ হাজার দরিদ্র মানুষের মাঝে বৃহস্পতিবার যাকাতের কাপড় ও ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে।
উপজেলার বাগানবাড়ি ইউনয়নের চেয়ারম্যান মুক্তিযুদ্ধা নান্নু মিয়ার ছোট ভাই বেলজিয়াম প্রবাসী জাহাঙ্গীর আলম মিয়া প্রধান অতিথি হিসেবে এ ঈদবস্ত্র বিতরণ করেন। বিতরণ অনুষ্ঠানে দরিদ্র মানুষের মাঝে শাড়ি, লুঙ্গি, পাঞ্চাবী, ছোট ছেলে-মেয়েদের জামা, এবং নগদ টাকা বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন- বাগানবাড়ি ইউনয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি মুক্তিযুদ্ধা নান্নু মিয়া, উপজেলা যুবলীগের সদস্য রুবেল হোসেন মিয়া বাবু, বেলজিয়াম প্রবাসী জাহাঙ্গীর মিয়ার মাতা রয়মুননেছা, সহধর্মিনী শাহীনা পারভীন মুন্নী, ছেলে মিয়া নুশরাত, মিয়া স্বাধীন, মতলব উত্তর থানার এসআই মোঃ আবু হানিফ ও সাদুল্লাপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ইউসুফ মিয়া প্রমুখ ।

চাঁদপুর টাইমস :  প্রতিনিধি/এমএএ/২০১৫।

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনেপূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।