Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / নির্বাচনে আনসারদের যথাযথ দায়িত্ব পালন করতে হবে : ফরিদগঞ্জে আনসার প্রধান
Ansar-head

নির্বাচনে আনসারদের যথাযথ দায়িত্ব পালন করতে হবে : ফরিদগঞ্জে আনসার প্রধান

চাঁদপুরের ফরিদগঞ্জে আনসার ভিডিপির উপ-মহাপরিচালক (প্রশাসন) কর্নেল মহিউদ্দিন মো.জাবেদ বলেছেন ‘সামনে জাতীয় নির্বাচন আসছে। নির্বাচনে আনসার-ভিডিপি সদস্যদের মর্যাদার সাথে দায়িত্ব পালন করতে হবে। নির্বাচনে দায়িত্ব পালনের জন্যে যে প্রশিক্ষণ দেয়া হচ্ছে তা সুন্দরভাবে সম্পন্ন করবেন’।

রোববার (২ সেপ্টম্বর) সকালে রুপসা উত্তর ইউনিয়নের গাব্দের গাঁও গ্রামে অবস্থিত আনসার ভিডিপি ক্লাব সমিতি ও পিকনিক স্পটের উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, ‘আনসার ভিডিপির সদস্যরা দায়িত্বের মধ্যে থেকে উল্লেখযোগ্য কাজ করলে পুরস্কার পাওয়ার সুযোগ রয়েছে। কেউ ভিডিপি পদক পেলে এক কালীন ভাতা ও আজীবন ভাতা পাবে। এ জন্যে আপনাদেরকে আরো বেশি উদ্যোগী হতে হবে’।

আনসার বাহিনী প্রধান আরো বলেন, মনে রাখবেন আপনারা আইন-শৃঙ্খলা বাহিনীর অংশ হিসেবে দায়িত্ব পালন করছেন। যখন আনসারের ড্রেস পড়বেন তখন আপনাদেরকে আরো বেশি দায়িত্বশীল হতে হবে।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রকল্পের চেয়ারম্যান ও আনসার ভিডিপির কুমিল্লা রেঞ্জ কমান্ডার জহির মিয়া, উপজেলা ভারপ্রাপ্ত আনসার কমান্ডার সোভাগ্য রাণী সাহা, উপজেলা প্রশিক্ষক গোবিন্দচন্দ্র অধিকারী, আনসার ভিডিপি ক্লাব সমিতির সভাপতি জসিম উদ্দিন, উপজেলা আনসার কোম্পানী কমান্ডার আবু বকর ছিদ্দিকি সহ ইউনিয়ন দল নেতা-নেত্রীরা।

প্রতিবেদক :আতাউর রহমান সোহাগ

Leave a Reply