Home / বিশেষ সংবাদ / প্রিয়তম স্ত্রীকে তার প্রেমিকের সাথে বিয়ের পিঁড়িতে বসিয়ে দিল স্বামী
প্রিয়তম স্ত্রীকে তার প্রেমিকের সাথে বিয়ের পিঁড়িতে বসিয়ে দিল স্বামী

প্রিয়তম স্ত্রীকে তার প্রেমিকের সাথে বিয়ের পিঁড়িতে বসিয়ে দিল স্বামী

অবিশ্বাস্য বিয়ে!

যাকে নিয়ে ইচ্ছে ছিল সারাটি জীবন একসাথে চলার, আর দুজনে মিলে একটি সুখের সংসার সাজানো। কিন্তু অবশেষে সেই নিজের প্রিয়তম স্ত্রীকে তার প্রেমিকের সাথে বিয়ের পিঁড়িতে বসিয়ে দিল বর্তমান স্বামী।

ঘটনা কি অবিশ্বাস্য মনে হচ্ছে? এমন মনে হলেও ঘটনা কিন্তু সত্যি। হাসিমুখে সাড়স্বরে বিদায় করছেন ভালবাসার সেই মানুষটিকে। না সালমান-ঐশ্বরিয়ার সিনেমার স্ক্রিপ্ট নয়। সত্যিই এমন ঘটনার নজির গড়লেন জহিরুল ইসলাম নামে এক ব্যক্তি।

এ যেন ‘হাম দিল দে চুকে সনম’ এর স্ক্রিপ্ট। বাস্তবে যখন প্রতিনিয়ত চারপাশ থেকে গৃহবধুকে খুন আর অকথ্য অত্যাচারের খবর আসছে। আর তখনই ফিল্মি স্টাইলে স্ত্রীর ভালবাসাকে সন্মান দিয়ে নজির গড়লেন এক স্বামী। হাসিমুখে স্ত্রীকে ফিরিয়ে দিলেন তার সাবেক প্রেমিকের কাছে। আর এমন এক বিরল ঘটনার সাক্ষী হলো টাঙ্গাইলের দেলদুয়ার থানায় বাসিন্দারা।

 বৃহস্পতিবার জেলার দেলদুয়ার থানায় পুলিশের সহযোগিতায় এই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয় বলে জানা যায়।

জানা গেছে, উপজেলার ফাজিল হাটী ইউনিয়নের টুকচাঁনপুর গ্রামের জাহাঙ্গীরের মেয়ে ইয়াসমিন (১৯) প্রায় দেড় মাস পূর্বে বিয়ে হয় পাশের চরপাড়া গ্রামের হায়াদার আলীর ছেলে জহিরুল ইসলামের সঙ্গে। এর আগে মির্জাপুর উপজেলার নামদারপুর গ্রামের দুলাল খানের ছেলে রাজিবের সঙ্গে ইয়াসমিনের বিয়ে ঠিক হয়েছিল। সেই সুবাদে ইয়াসমিনের সঙ্গে রাজিবের মোবাইল ফোনে যোগাযোগ ছিল। এর মধ্যে তাদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বুধবার দিবাগত রাত ৩টার দিকে রাজিব তার সঙ্গী ছানোয়ার ও রাসেলকে নিয়ে সিএনজি যোগে চরপাড়া বাজারে যায়। সেখান থেকে ইয়াসমিনকে নিয়ে চলে আসার সময় বাজারের পাহারাদাররা তাদের আটক করে পুলিশে দেয়। পরে পুলিশ প্রশাসন উভয় পক্ষের সঙ্গে দেনদরবার শেষে থানায় স্বামীর উপস্থিতিতে প্রেমিকের সঙ্গেই বিয়ে রেজিষ্ট্রি করেন। বিয়ের দেনমোহর সাব্যস্ত হয় ৫লাখ টাকা।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ০৫:২৯ পিএম,২২ অক্টোবর ২০১৫,বৃহস্পতিবার

 এমআরআর