Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বাগদীতে ১৬শ’ ব্যক্তিকে প্রধানমন্ত্রীর উপহার প্রদান
প্রধানমন্ত্রীর উপহার

বাগদীতে ১৬শ’ ব্যক্তিকে প্রধানমন্ত্রীর উপহার প্রদান

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ও করোনা পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তা কর্মসূচির আওতায় চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নের ১৬শ’ ১০জন ব্যক্তির মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

১১ মে মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় বাগাদী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উপহার তুলে দেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. বেলায়েত হোসেন গাজী বিল্লাল।

এসময় তিনি জানান, পবিত্র ঈদুল ফিতর ও করোনা পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তা কর্মসূচির আওতায় (ভিজিএফ) মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ১হাজার ১শ’ ১০জনকে ৪৫০টাকা ও ৫শ’ জনকে ৫শ’ টাকা করে প্রদান করা হয়। সরকারি সকল নীতিমালা অনুসরণ করে প্রকৃত উপকার ভোগীদের যাচাই-বাছাইয়ের মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ প্রদান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, ট্র্যাক অফিসার হিসেবে সদর উপজেলা সমাজ সেবা অফিসার মো. জামাল উদ্দিন, ইউপি সচিব মহিবুবুল আহ্সান, ১নং ওয়ার্ড সদস্য রিয়াজ উদ্দিন পাটোয়ারী ভুট্টু, ৯নং ওয়ার্ড সদস্য মনির হোসেনসহ সকল ইউপি সদস্যগণ।

প্রধানমন্ত্রীর উপহার বিতরণের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে ইউপি চেয়ারম্যান মো. বেলায়েত হোসেন বিল্লাল উপহার নিতে আসা নারী-পুরুষের উদ্দেশ্য বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা কর্মসুচি হাতে নেন, আর বাস্তবায়ন করি আমরা। যিনি এই মহামারীকালে আপনাদের পাশে দাঁড়িয়ে নগদ অর্থ দিয়ে সহযোগিতা করেছেন। আর তাঁর দেওয়া এই সামান্য উপহারটুকু যদি আপনাদের উপকারে আসে, আপনারা তাঁর সুস্থ্যতাসহ যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে নেওয়ার জন্য দোয়া কামনা করবেন। পাশাপাশি স্থানীয় সাংসদ শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির জন্যও দোয়া করবেন।

স্টাফ রিপের্টার