কচুয়া পৌর মেয়রের বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন

অনলাইন নিউজ পোর্টাল কচুয়ার ডাক নামে ফেসবুক পেজ থেকে চাঁদপুরের কচুয়া উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র নাজমুল আলম স্বপনের বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন পালন করা হয়েছে।

৯ আগস্ট সোমবার উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক যুক্তরাজ্য বোরহানের সহযোগিতায় ও ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে সকাল ১০ টা থেকে ১১ পর্যন্ত মালচোয়া বাজার সংলগ্ন সড়কে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মানবন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা প্রধান, আহবায়ক মো. আজাদ হোসেন, যুগ্ম আহবায়ক রাসেল আহমেদ ইমন,মাইন উদ্দিন ঢালি, মো. রুবেল হোসেন, যুবলীগ নেতা রুবেল মিয়া, আশিকুর রহমান,আরিফ খান জয় ও হারুনুর রশিদ প্রমুখ।

মানববন্ধনে নেতাকামীরা বলেন,লন্ডনে অবস্থানরত কচুয়ার ডাকের সম্পাদক ও প্রকাশক সাখাওয়াত হোসেন টিটু নিজেক সম্পাদক ও সাংবাদিক দাবি করে বেশ কয়েকটি ফেসবুক পেইজ খুলে কচুয়ার প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ,ব্যবসায়ী,সাংবাদিক ও বিভিন্ন সুশীল সমাজের বিরুদ্ধে বিভিন্ন সময়ে মনগড়া মিথ্যা বানোয়াট সংবাদ পরিবেশন করে নিজে ভাইরাল হতে চায়। সে দলীয় নাম ভেঙ্গে নিজেকে পরিচয় দিলেও মূলত সে আওয়ামী লীগের কেউ নয়।এসময় তারা কচুয়া ডাকের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানান।

মানববন্ধনে নেতাকর্মীরা আরো বলেন, কচুয়া পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন তৃনমূল থেকে উঠে আসা একজন নিবেদিত কর্মী। তিনি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। নৌকা প্রতীকে দু’বারের নির্বাচিত মেয়র। কচুয়ার ডাক সম্পাদক পরিচয়দানকারী অ্যাড. সাখাওয়াত হোসেন টিটু ভবিষ্যতে কচুয়ার আর কোন নেতাকর্মী কিংবা প্রশাসনের বিরুদ্ধে অযথা মিথ্যা অপপ্রচার করলে তাঁর বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে হুশিয়ারী দেন তারা।

কচুয়া প্রতিনিধি

Share