Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / পৌর নির্বাচনে নির্ভয়ে ভোট দেয়ার ব্যবস্থা করা হবে : চাঁদপুর জেলা প্রশাসক
পৌর নির্বাচনে নির্ভয়ে ভোট দেয়ার ব্যবস্থা করা হবে : চাঁদপুর জেলা প্রশাসক

পৌর নির্বাচনে নির্ভয়ে ভোট দেয়ার ব্যবস্থা করা হবে : চাঁদপুর জেলা প্রশাসক

চাঁদপুরের জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল বলেছেন, মতলব পৌরসভা নির্বাচনে সাধারণ ভোটার যাতে নির্ভয়ে ভোট দিতে পারেন সেজন্য সকল ব্যবস্থা গ্রহণ করা হবে। নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী নির্বাচন সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন কাজ করছে এবং সকল প্রকার প্রস্তুতি গ্রহণ করেছি।

জেলা পুলিশ সুপার শামসুন্নাহার বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর মতলব পৌরসভা নির্বাচনে ভোটার যাতে ভোট প্রদান করতে পারে সে পরিবেশ সৃষ্টি করা হবে। ভোটারদেরকে ভোট কেন্দ্রে আনার দায়িত্ব প্রার্থীদের আর নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনার দায়িত্ব আমাদের। আপনারা নির্ভয়ে ভোট দিতে আসবেন। ভোট প্রদানে বিশৃংখলা সৃষ্টি করলে কঠোর হস্তে দমন করা হবে। গত ২২ ডিসেম্বর রিটার্নিং অফিসারের আয়োজনে উপজেলা মিলনায়তনে মতলব পৌরসভার সাধারণ নির্বাচন উপলক্ষে আচরণ বিধি অবহিত করণ ও আলোচনা সভায় এ কথাগুলো বলেন। সভায় সভাপতিত্ব করেন রিটার্নিং অফিসার ও মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম ফারহানা ইসলাম।

এ সময় বক্তব্য রাখেন জেলা নির্বাচন অফিসার মোঃ আতাউর রহমান, আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আওলাদ হোসেন লিটন, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী এনামুল হক বাদল, ইসলাম আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী মাসুদ মিয়াজী, কাউন্সিলর প্রার্থী শাহগিয়াস, লিয়াকত আলী সরকার, জিএম খলিল, ইকবাল হোসেন পাটোয়ারী, শাহজাহান সাগর, কিশোর কুমার ঘোষ, হেলাল মিয়াজী, পিন্টু সাহা, জাকির হোসেন, মামুন চৌধুরী বুলবুল, আজমত খান, মামুনুর রশিদ, আঃ মতিন, মোঃ মনিরুজ্জামান, বিল্লাল হোসেন মোল্লা, আহিজল মুন্সী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী রেহানা আক্তার রানু ও সালমা আক্তার। এ সময় মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কুতুব উদ্দিন, ইন্সপেক্টর তদন্ত শহীদুল ইসলামসহ ৩জন মেয়র প্রার্থী ৩৮জন সাধারণ কাউন্সিলর প্রার্থী ১০জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

কামাল হোসেন খান, মতলব উত্তর করেসপন্ডেন্ট

।। আপডেট : ০৮:০০ এএম, ২৩ ডিসেম্বর ২০১৫, বুধবার

ডিএইচ