Home / চাঁদপুর / পুরাণবাজারে ব্যবসায়ীর জানাজা ও দাফন সম্পন্ন
পুরাণবাজারে ব্যবসায়ীর

পুরাণবাজারে ব্যবসায়ীর জানাজা ও দাফন সম্পন্ন

চাঁদপুর শহরের পুরাণবাজারের ব্যবসায়ী ও ২নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো.রাজন বেপারীর পিতা মো. দুলাল বেপারী ইন্তেকাল করেছেন (ইন্না… রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬০ বছর। তিনি দীর্ঘদিন বিভিন্ন অসুখে ঢাকা-চাঁদপুরে চিকিৎসাধিন ছিলেন। মৃত্যুকালে তিনি ৬ পুত্র সন্তান, স্ত্রীসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন।

শুক্রবার বাদ জুম্মাহ পুরাণবাজার হাজী বুদাই বেপারী বাড়ির সামনে মসজিদে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

জানাজায় ইমামতি করেন মরহুমের ভাতিজা হাফেজ মাওলানা মুফতি মো. ফরিদ বেপারী। দোয়া পড়ান খান বাড়ি মসজিদের খতিব মাওলানা আব্দুর রশীদ। জানাজা পূর্বক মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া চান পুরাণবাজার মদিনা জামে মসজিদের খতিম হাফেজ মোতাহের হোসেন ও মরহুমের বড় ভাই লোহানপোল বাজারের ব্যাবসায়ী মোহাম্মদ বেপারী।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী, ২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মালেক শেখ, পৌর যুবলীগ নেতা মো. শামিম গাজী, ২নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক ও মরহুমের ছেলে মো. রাজন বেপারীসহ এলাকার ধর্মপ্রাণ মুসল্লিগণ।

প্রতিবেদক:আশিক বিন রহিম,২১ মে ২০২১