Home / চাঁদপুর / পুরণাবাজারে মাসব্যাপী বিজয় উৎসবের উদ্বোধন
পুরণাবাজারে মাসব্যাপী বিজয় উৎসবের উদ্বোধন

পুরণাবাজারে মাসব্যাপী বিজয় উৎসবের উদ্বোধন

চাঁদপুরের পুরণাবাজার মধুসূূদন উচ্চ বিদ্যালয় মাঠে মাসব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন শনিবার (০২ জানুয়ারি) অনুষ্ঠিত হয়েছে।

ওইদিন সন্ধায় মুঠোফোনের মাধ্যমে প্রধান অতিথি হিবেসে বিজয় উৎসবের উদ্বোধন করেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির বর্তমান সভাপতি ডা. দীপু মনি এমপি।

তিনি মুঠোফোনে তার বক্তব্যে বলেন ‘আমি আমার পাবিবারিক সমস্যার কারণে চাঁদপুরে এসেও মুক্তিযুদ্ধের বিজয় উৎসবে উপস্থিত থাকতে পারিনি। এজন্য আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। পারিবারিক সমস্যার কারণে আমাকে ঢাকায় ফিরে যেতে হয়েছে। আপনাদের এই বিজয় উৎসব সফল হোক আমি এই কামনা করি। উৎসবের যারা পৃষ্ঠপোষক ও এর সাথে যারা জড়িত তাদের সকলকে এবং আমার প্রিয় পুরাণবাজারবাসীকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই।’

উদ্বোধনী পর্বের আলোচনাসভায় বিজয় উৎসব উদযাপন পরিষদ স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ সভাপতিত্বে এবং মহা-সচিব রাধা গোবিন্দ ঘোষের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার আশ্রাফুজ্জামান, পরিষদের উপদেষ্টা ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আঃ হামিদ মাষ্টার, জেলা মুক্তিযোদ্ধা সংগঠক অজোয় কুমার ভৌমিক, জেলা পূজা উদযাপন কমিটির আহ্বায়ক প্রফেসর রণজিত রায়, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী, পৌর প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান ঢালী, কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, মহিলা কাউন্সিলর শাহনাজ আলমগীর প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন স্টিয়ারিং কমিটির যুগ্ম মহাসচিব মমতাজ উদ্দিন মন্টু গাজি, সদস্য ফয়েজ আহমেদ মন্টু, সহ-সভাপতি রফিক আহমেদ মিন্টু, উৎসব উদযাপন পরিষদের সভাপতি ব্যাংকার মজিবুর রহমান ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মানিক, বীর মুক্তিযোদ্ধা দ্বীন মোহাম্মদ বকাউল, পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জাহাঙ্গির হোসেন, মুক্তিযোদ্ধা মজিবুর রহমান মজু বেপারীসহ বিভিন্ন সাংস্কৃতিক ও সমাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

উদ্ধোধনী মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন উদয়ন সংঙ্গীত বিদ্যালয়ের শিল্পীরা।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট

।। আপডেট : ০৯:২০ পিএম, ০২ জানুয়ারি ২০১৫, শনিবার
ডিএইচ