Home / চাঁদপুর / পরকীয়ার জেরে চাঁদপুরে স্ত্রীকে হত্যার চেষ্টা
পরকীয়ার জেরে চাঁদপুরে স্ত্রীকে হত্যার চেষ্টা
অভিযুক্ত সোহাগ

পরকীয়ার জেরে চাঁদপুরে স্ত্রীকে হত্যার চেষ্টা

চাঁদপুরে ‘পরকীয়ার’ জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা চেষ্টার খবর পাওয়া গেছে। রোববার (৩ জুলাই) গভীর রাতে চাঁদপুর শহরের মিশন রোড সোনালী সিঁড়ি পাঁচতলা ভবনের ভাড়াটিয়া ফ্ল্যাট বাসায় এ ঘটনা ঘটে।

ওই ফ্ল্যাটের অন্যান্য প্রতিবেশী সূত্রে জানা যায়, মতলব উত্তর উপজেলার বাইশপুর গ্রামের রুহুল আমিনের পুত্র সোহাগের সাথে সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের আ. মতিন মজুমদারের মেয়ে তাসলিমা আক্তারের সাথে ৮ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের ঘরে ৫ বছর বয়সী আবদুর রহমান রয়েছে। বিয়ের আগে থেকেই সোহাগের সাথে নারায়নঞ্জ জেলার একটি পার্লারের বিউটিশিয়ানের সাথে ‘প্রেমের সম্পর্ক’ গড়ে উঠে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে প্রায়ই ‘ঝগড়া ঝাটি’ হতো। পরকীয়ায় ‘আসক্ত’ হয়ে সোহাগ গত ১০ মাস ধরে তার স্ত্রীর ‘খোঁজ খবর নেয়নি’।

স্থানীয়রা আরো জানায়, ‘ওই ফ্ল্যাটবাসায় কথিত পরকীয়া প্রেমিকাকে নিয়ে সোহাগ ‘রাত কাটাতো’।

ঘটনার দিন ‘পরকীয়া’ নিয়ে বাকবিতন্ডার একপর্যায়ে সোহাগ দরজা বন্ধ করে তার স্ত্রীকে বেধম ‘মারধর’ করে। মারের আঘাতে তার স্ত্রী তাসলিমা আক্তার চিৎকার করে দরজা খুলতে চাইলে সে তার কণ্ঠনালী চেপে ধরে তাকে শ্বাসরোধ করে ‘হত্যার চেষ্টা’ চালায়। ডাক চিৎকারে পাশের ভাড়াটিয়া বাসিন্দারা এগিয়ে হাসলে সোহাগের চেষ্টা ব্যর্থ হয়।

খবর পেয়ে প্রথমে স্থানীয় পৌর কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি ও মানবাধিকারকর্মী শেখ মহসীনসহ গন্যমান্য ব্যক্তিবর্গরা ছুটে যান। বিষয়টি রাত ২ টার সময় চাঁদপুর মডেল থানা পুলিশকে জানালে থানার এসআই আওলাদ হোসেন ঘটনাস্থলে এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে সোহাগের পিতা রুহুল আমিন ও তার এক মামা জিল্লু চাঁদপুর টাইমসকে জানায়, ‘সে অনেক আগে থেকেই পরকীয়ায় সাথে যুক্ত। সে ঠিকমতো সংসার করতো না। সোহাগ গত বছরের রমজানের শুরু থেকেই ঘরছাড়া হয়ে যায়। সে সবার অজান্তে এখানে এসে বিভিন্নভাবে মিথ্যে অজুহাতে তার স্ত্রীর সাথে ঝগড়া এবং তাকে মারধর করে।’

অভিযুক্ত সোহাগ তার স্ত্রীর বিরুদ্ধে উল্টো অভিযোগ করে জানান, ‘তার স্ত্রী তাসলিমাও পরকীয়ায় জড়িত। সে প্রায়ই মোবাইলে কথা বলে। এ নিয়ে তার সাথে ঝগড়া হয়।’

তবে সোহাগের অভিযোগটি তার বাবা ও আপন মামাসহ স্থানীয়রা অস্বীকার করেছেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত সোহাগ থানায় আটক রয়েছে।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ১২:২০ এএম, ৫ জুলাই ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply