Home / সারাদেশ / মুসলিম তরুণীর সাথে হিন্দু যুবকের পরকীয়া : জনতার হাতে আটক
মুসলিম মেয়ের সাথে হিন্দু যুবকের পরকীয়া

মুসলিম তরুণীর সাথে হিন্দু যুবকের পরকীয়া : জনতার হাতে আটক

ঝিনাইদহের শৈলকুপার দুধসর ইউনিয়নের আশ্রয় প্রকল্পে মুসলিম মেয়ের সাথে হিন্দু যুবকের পরকীয়া নিয়ে জনতার হাতে আটক হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার (০২ জুলাই) এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা যায়, আশ্রায়ন প্রকল্পের বাসিন্দা সীমা (৩০) ঝিনাইদহ সদর উপজেলার মহারাজ পুর ইউনিয়ের দোকান ঘর আশ্রয় আবাসান প্রকল্পের জৈনিক মহির বাড়িতে বেড়াতে যায় ।

পরের দিন দুধসর গ্রামের নিরঞ্জন দাসের ছেলে শিপন (২৫) রহস্যজনকভাবে একই বাড়িতে গিয়ে ওঠে এবং সেখানে তারা রাত্রি যাপন করে।

সকালে তাদের দেখে স্থানীয় জনতার সন্দেহ হয়। তাদের জিজ্ঞাসা বাদে জানা যায় শিপন হিন্দুর ছেলে ও সীমা মুসলমানের মেয়ে, তখনই দেখা দেয় বিপত্তি।

স্থানীয়রা ঝিনাইদহের নলডাঙ্গা ক্যাম্পের পুলিশকে খবর দেয়। খবর পেয়ে নলডাঙ্গা পুলিশ ক্যাম্পের এস আই রাশেদ সীমা ও শিপন কে জনতার হাত থেকে উদ্ধার করে নলডাঙ্গা ক্যম্পে নিয়ে যায় ।

সীমার সাথে কথা বলে জানা যায় যে, এর আগে সীমার ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সুইতলা মল্লিকপুর গ্রামের মনিরুল নামে এক ছেলের সাথে বিবাহ হয়েছিল। তাদের একটি কন্যা সন্তানও আছে। তবে এ ছেলে শিপনের সাথে তার প্রায় ৪ মাস পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে।

দোকান ঘর আবাসনের মহির জানায়, ‘সীমার ভাইয়ের সাথে তার মেয়ের প্রায় মাসখানেক আগে বিবাহ হয়েছে। সে সূত্র ধরে মেয়ের সাথে শুক্রবারে বাড়িতে আসে। পরের দিন এ ছেলে শিপন আসলে সীমা পরিচয় করিয়ে দেয় যে শিপন তার স্বামী।

এ ব্যাপারে নল ডাঙ্গা ক্যাম্পের এস আই রাশেদ জানায়, ‘তাদেরকে গ্রেফতার করে ঝিনাইদহ সদর থানায় নিয়ে যাই। তারপর কি হয়েছে বলতে পারি না।’

ঝিনাইদহ সদর থানার আফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান জানান, ‘ব্যস্ততার কারণে বিষয়টা জানতে পারি নাই। আমি বাইরে আছি, থানাতে না গেলে কিছুই বলতে পারছি না।’
ঝিনাইদহ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ৪:০০ পিএম, ৪ জুলাই ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply