Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / নায়েরগাঁও বাজারে অগ্নিকাণ্ডে ১০ দোকান পুড়ে ছাই
dhokan pure chai

নায়েরগাঁও বাজারে অগ্নিকাণ্ডে ১০ দোকান পুড়ে ছাই

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও বাজারে সোমবার ভোর সাড়ে ৪ টায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে বেকারিসহ ১০ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে।

এতে প্রায় ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা। বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে ধারণা করছে ব্যবসায়ীরা।

অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে দাউদকান্দি থেকেফায়র সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় দুই ঘন্টা চেষ্টার পর আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে নিয়ে আসে।

জানা যায়, নায়েরগাঁও মধ্য বাজার লঞ্চঘাট রোডের ওসমান গনি সুপার মার্কেটের জহিরুল ইসলামের বেকারী থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যেই মার্কেটের সাদ্দামের মোবাইল ও কম্পিউটারের দোকান, মনোরঞ্জনের কনফেকশনারী, বিজয় ঘোষের ষ্ট্রেশনারী, জালাল মিয়ার মোবাইল সার্ভিসিং, পরিতোষ পালের কাপড়ের দোকান, শাকিল মিয়ার হোটেল এন্ড রেস্টুরেন্ট, শফিকের কম্পিউটার, নূরে আলমের মোবাইল ও কম্পিউটার, সুফিয়ানের জুতার দোকান এবং রিমা গার্মেন্টসে ছড়িয়ে পড়ে। এতে দোকানে থাকা সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা জানান, অগ্নিকান্ডে তাদের প্রায় দুই কোটি টাকার ক্ষতিসাধন হয়েছে।

সংবাদ পেয়ে মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিদুল ইসলাম অগ্নিকান্ডস্থলে ছুটে যান এবং ক্ষতিগ্রস্থ দোকান মালিকদের শান্তনার পাশাপাশি ধৈর্য্যের সাথে মোকাবেলা করার জন্য অনুরোধ জানান এবং সরকারিভাবে সহযোগিতার আশ্বাস দেন।

এ ছাড়া ঘটনাস্থল পরিদর্শন করেন নায়েরগাঁও উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান সেলিম, নায়েরগাঁও বাজার বণিক সমিতির সভাপতি সাধারণ সম্পাদকসহ ব্যবসায়ীবৃন্দ।

স্টাফ করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১:০৩ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৮, সোমবার
ডিএইচ