Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / দেশের ৭টি ব্যাংক ধ্বংস করে ফেলছে: এম.এ হান্নান
দেশের

দেশের ৭টি ব্যাংক ধ্বংস করে ফেলছে: এম.এ হান্নান

‘মুক্তিযোদ্ধারা যে কারনে যুদ্ধ করেছেন বাংলাদেশে কী সে জিনিস গুলো আজ আছে? সে জিনিস পুনরুদ্ধার করার জন্য তৎকালিন ক্লাস এইট নাইনের ছেলেরাও যুদ্ধে গেছে। সে সময় তারা কেন যুদ্ধে গেছে? অধিকার পায়নি বলে। এখনোতো আমরা আমাদের অধিকার পাচ্ছি না। পাচ্ছি? তাহলে আজ আমাদের অধিকার আদায়ের জন্য আপনারা কী আরেকটা মুক্তিযোদ্ধ করতে পারবেন না? আমি কোনো দলের বিরুদ্ধে কথা বলিনা। এখন সবাই কথা বলতে পারে না। কেউ কেউ বলে। কিন্তু সবাই গণতন্ত্র চায়। ক্ষমতাশীনদের অনেকেই গনতন্ত্র চায়। কিন্তু তারা কথা বলতে পারে না। দেশ আজ লুটেরাদের দখলে। দেশের ৭টি ব্যাংক ধ্বংস করে ফেলছে। এক একটি মেগা প্রকল্প দেয়, আর লুটপাট হয়। হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে প্রাচার করেছে। প্রশাসনের মাধ্যমে ক্ষমতায় আসার কারনে আজ তারা (প্রশাসন) সরকারের কথাও শুনছেন না।’

ফরিদগঞ্জ উপজেলা ছাত্রদলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উক্ত কথাগুলো বলেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান কমিটির প্রধান সমন্বয়কারী এম.এ হান্নান।

পহেলা জানুয়ারী রোববার দুপুরে উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের শোল্লা আশেক আলী স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে উপজেলা ছাত্রদল এ অনুষ্ঠানের আয়োজন করে। উপজেলা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাছান মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানের সঞ্চালনা করেন সদস্য সচিব শাওন চৌধুরী, পৌর ছাত্রদলের আহবায়ক আল আমিন মোল্লা ও সদস্য সচিব আমজাদ হোসেন শিবলু।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন গাজী, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটওয়ারী, উপজেলা বিএনপির সভাপতি শরীফ মোহাম্মদ ইউনুস, সহ সভাপতি মফিজুল ইসলাম চৌধুরীর, সাধারণ সম্পাদক মজিবুর রহমান দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক খশরু মোল্লা, ফরিদগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মঞ্জিল হোসেন, সাংগঠনিক সম্পাদক ডা.একে আজাদ, আব্দুল খালেক পাটওয়ারী, উপজেলা যুবদলের আহবায়ক মহসিন মোল্লা, সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম নান্টু প্রমুখ।

প্রতিবেদক: শিমুল হাছান,১ জানুয়ারি ২০২৩