Home / উপজেলা সংবাদ / নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কচুয়ার ক্ষুদে শিক্ষার্থীরা
বই

নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কচুয়ার ক্ষুদে শিক্ষার্থীরা

কচুয়ার বুধুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ

পহেলা জানুয়ারী বই উৎসব উপলক্ষে চাঁদপুরের কচুয়ার ১০৪ নং বুধুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে নতুন বই বিতরন করা হয়েছে। আজ সকালে উৎসব মুখর পরিবেশে দ্বিতীয় থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরন করা হয়।

বিদ্যালের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলামের পরিচালনায় শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই তুলে দেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ আতাউর রহমান মুন্সি। এ সময় বিদ্যালয়ের সাবেক সভাপতি মোঃ আবুল কালাম সরকার, ইউপি সদস্য আব্দুল বারেক সরদার, বিদ্যালয়ের সহ-সভাপতি গোফরান মিয়া, সদস্য আনোয়ার হোসেন, বিদ্যালয়ের সহকারি শিক্ষক রায়হানা জাহান, পারভিন আক্তার, মানসুরা আক্তার ও আয়েশা আক্তারসহ বিদ্যালয়ের অভিবাবক ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কচুয়ার কহলথুড়ি উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী কহলথুড়ি হামিদিয়া উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে উৎসব মুখর পরিবেশে আনুষ্ঠানিক ভাবে ৬ষ্ঠ থেকে ৯ম শ্রের্নী পর্যন্ত বিনামূলে নতুন বই বিতরন করা হয়েছে।

রবিবার বিদ্যালয় মিলনয়াতনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ বি এম এমরান হোসেনের সভাপত্বিতে ও সহকারী প্রধান খান মোহাম্মদ বাহারের পরিচালনায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডভোকেট মো: হেলাল উদ্দিন।

বক্তব্য রাখেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মো: আইয়ুব আলী,উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মো: সোহাগ উদ্দিন। এসময় বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন ।

কচুয়ার রাগদৈল উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী রাগদৈল ইমাম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে উৎসব মুখর পরিবেশে আনুষ্ঠানিক ভাবে ৬ষ্ঠ থেকে ৯ম শ্রের্নী পর্যন্ত বিনামূলে নতুন বই বিতরন করা হয়েছে।

রবিবার বিদ্যালয় মিলনয়াতনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোরঞ্জন দাসের সভাপত্বিতে ও সিনিয়র শিক্ষক শাহ আলম চৌধুরীর পরিচালনায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সাবেক সভাপতি কাজী মোঃ মোখলেছুর রহমান।

বক্তব্য রাখেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য রনজিৎ সরকার,আখতার হোসেন, সাবেক সদস্য শহীদ উল্লাহ পাটোয়ারী প্রমুখ। এসময় বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১ জানুয়ারি ২০২৩