Home / চাঁদপুর / দেশের সকল সোনালী অর্জন শেখ হাসিনার আমলেই হয়েছে : চাঁদপুরে শিল্পমন্ত্রী
https://chandpurtimes.com/wp-content/uploads/2017/12/sonali-arjon.jpg

দেশের সকল সোনালী অর্জন শেখ হাসিনার আমলেই হয়েছে : চাঁদপুরে শিল্পমন্ত্রী

চাঁদপুরে শিল্পমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আমির হোসেন আমু বলেছেন, দেশের সকল সোনালী অর্জন জননেত্রী শেখ হাসিনার আমলেই হয়েছে। এসকল অর্জনের কথা নিয়ে আমরা সকলের কাছে যেতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু আমাদেরকে স্বাধীন দেশ দিয়েছে। তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের সীমানা নির্ধারণ করে দিয়েছে।

বুধবার (২৬ ডিসেম্বর) রাতে চাঁদপুর সার্কিট হাউসে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা আজ বিশে^ মানবতার নেত্রী হিসেবে পরিচিত। ১১ লক্ষ রোহিঙ্গা মুসলমানদেরকে এদেশে আশ্রয় দিয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছেন। এসব কথা নিয়ে আজ আমরা প্রতিটি মানুষের ঘরে ঘরে যেতে পারবো। আওয়ামী লীগ সরকার যে উন্নয়ন করছে আগামী নির্বাচনে জনগণকে আওয়ামী লীগের কাছে ফিরে আসতে হবে। জনগণই আওয়ামী লীগকে নির্বাচিত করবে। অন্য কোনো দলের কাছে যাওয়ার সুযোগ নেই।

তিনি বলেন, জনসংখ্যা বৃদ্ধির সাথে সাথে ফসলি জমি কমে যাওয়ার পরও দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। কোন মানুষ না খেয়ে থাকছে না।

তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, দলে মতবিরোধ থাকবেই। কিন্তু আন্দোলন-সংগ্রাম ও নির্বাচনের সময় আমরা সকলেই এক ও অভিন্ন হয়ে কাজ করবো। এটাই আওয়ামী লীগের নীতি হওয়া উচিত।

তিনি বলেন, আজকে দেশে উন্নয়নের যে চেহারা সারাবিশ^ তা দেখছে। তারই একটি উদাহরণ হলো- আগে আমাদের বাজেট নির্ভর করতো বিশ^ব্যাংকের সাহায্যের উপর। আজকে আমরা তাদেরকে বাদ দিয়ে পদ্মা সেতু নির্মাণ করছি। এরকম উন্নয়নের উদাহরণের শেষ নেই।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডা. দীপু মনি, চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল ভ‚ঁইয়া, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি শহিদুল্লাহ মাস্টার, শামসুল হক মন্টু পাটওয়ারী, আবুল খায়ের পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন (এসডু) পাটওয়ারী, শাহির হোসেন পাটওয়ারী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. বিনয় ভ‚ষন মজুমদার, সাধারণ সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভ‚ঁইয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাড. সায়েদুল ইসলাম বাবু, আইয়ুব আলী বেপারী প্রমুখ।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৩০ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৭, বুধবার
ডিএইচ