Home / চাঁদপুর / চাঁদপুর ইসলামী ব্যাংকের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প
islami bank

চাঁদপুর ইসলামী ব্যাংকের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাঁদপুর শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ ডিসেম্বর) সকাল ১০ টায় ব্যাংকের চাঁদপুর শাখার মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক লিমিটেড এর এভিপি ও শাখা প্রধান মুহাম্মদ আব্দুল আউয়াল।

অনুষ্ঠানে মেডিসিন ডায়াবেটিক এবং বক্ষব্যধি রোগ বিশেষজ্ঞ ডা: ইসমাইল হোসেন ও গাইনি, প্রসুতি ও নি:সন্তান দম্পতির ডা: ফারহানা নারমিন ডিজা আগত রোগীদের রোগের চিকিৎসা দেয়া হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাখার ম্যানাজার অপারেশন মো: রফিকুল ইসলাম তফাদার, শাখার প্রিন্সিপাল অফিসার মো: খোরশেদ আলম।

শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের প্রধান কর্মকর্তা মো: আব্দুস সালমের সভাপতিত্বে ও সহকারী কর্মকর্তা মো: আবুল বাসারের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন নবাগত শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের প্রধান কর্মকর্তা মো: কামাল উদ্দিন, সহকারি কর্মকর্তা মো: সাইফুল ইসলামসহ অভিভাবক ও শাখার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠান দিনব্যাপি প্রায় ৪৫০ জন শিশু, পুরুষ ও মহিলাকে ‘ফ্রী মেডিকেল ক্যাম্প’ (ডায়াবেটিক, প্রাথমিক চিকিৎসা, মাহিলাদের রোগ বিষয় ও শিশুদের রোগ) বিনামূল্যে ব্যবস্থাপত্র, বিভিন্ন টেস্ট আয়োজন করা হয়। তাদেরকে খাবার, ঔষুধ সামগ্রী, উপহার ও নগদ টাকা প্রদান করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি
: আপডেট, বাংলাদেশ সময় ১০:০০ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৭, বুধবার
ডিএইচ