Home / জাতীয় / রাজনীতি / স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটি ঘোষণা
স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটির তালিকা প্রকাশ

স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটি ঘোষণা

সভাপতি সাবেক ছাত্রনেতা সফিউল বারি বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল, সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি গোলাম সারোয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ ও সাদরাজ্জামান ও মোহাম্মদ ইয়াসিন আলীকে সাংগঠনিক সম্পাদক করে জাতীয়তাবাদী স্বেচ্ছাসবক দলের কমিটি ঘোষণা করেছে বিএনপি।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুরের পর এ কমিটি ঘোষণা করা হয়।

এদিকে নতুন কমিটিকে স্বাগত জানিয়ে প্রেস বিজ্ঞপ্তি দিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান।

নেতৃদ্বয় বলেন, বিএনপির অঙ্গসংগঠন হিসেবে স্বেচ্ছাসেবক দলের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। দল ও দেশের দু:সময়ে তারা বরাবরই অবদান রেখে এসেছে। নবগঠিত কমিটি গঠনের মধ্য দিয়ে সংগঠনটিতে নতুন প্রাণের সঞ্চার হবে। দেশের মৃত প্রায় গণতন্ত্র উদ্ধারের আন্দোলনে সংগঠনটি উল্লেখযোগ্য ভূমিকা রাখবেন বলে আশা করেন নেতৃদ্বয়।

নেতৃদ্বয় আরো বলেন, দেশের এই ক্রান্তিকালে দেশনেত্রীর স্বপ্নকে বাস্তবায়নে নব উদ্যমে কাজ করবে নব গঠিত স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ। দেশরক্ষার যে কোন আন্দোলনে অন্য সবার মত ছাত্রদলও তাদের পাশে থাকবে বলে প্রত্যয় ব্যক্ত করেন তারা।

স্টাফ করেসপন্ডেন্ট: আপডেট, বাংলাদেশ সময় ৪:৩০ পিএম, ২৬ অক্টোবর ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply