Home / বিনোদন / ট্রেইলার ভিডিও দেখে মনে হবে না ঢাকাই সিনেমা (ভিডিওসহ)
ট্রেইলার ভিডিও দেখে মনে হবে না ঢাকাই সিনেমা (ভিডিওসহ)

ট্রেইলার ভিডিও দেখে মনে হবে না ঢাকাই সিনেমা (ভিডিওসহ)

ট্রেইলারের শুরুতেই নায়িকার গ্ল্যামারের জৌলুস, সুঠামদেহী নায়কের তলোয়ার নিয়ে কসরত আর রক্তে কাঁপন তোলা খলনায়কের বিভীষিকা – টালিগঞ্জ কিংবা বলিউড নয়, কথা হচ্ছে ঢাকাই সিনেমা নিয়েই।

বাণিজ্যিক সিনেমায় নতুন সম্ভাবনার বার্তাবাহী এই সিনেমাটির ট্রেইলার প্রকাশিত হয়েছে বৃহস্পতিবার। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়ে গেছে আলোচনা।

মার্শাল আর্ট তায়কোয়ান্ডোতে পারদর্শী এবি এম সুমন আর মডেল ও অভিনেত্রী শায়লা সাবির উপস্থাপনা পুরো ট্রেইলারে চোখে পড়ার মতো । রোমান্টিক-অ্যাকশন ধাঁচের সিনেমাটিতে আদি নামে এক সন্ত্রাসীর চরিত্রে অভিনয় করেছেন এবিএম সুমন। আর শায়লার অভিনীত চরিত্রটির নাম সায়না। আর খলচরিত্রে দেখা যাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেতা শতাব্দি ওয়াদুদকে।

নিজের প্রথম সিনেমার গল্প লেখার কাজটি পরিচালক তানিম রহমান অংশু নিজেই করেছেন। ইতোমধ্যে বেশ কিছু মিউজিক ভিডিও ও ছোট পর্দায় নাটকের চিত্রনাট্য রচনা ও নির্মাণে মুন্সিয়ানা দেখিয়েছেন।

গত বছরের অক্টোবরে রাঙ্গামাটিতে শুরু হয় সিনেমার শুটিং। সিনেমার সিংহভাগ শুটিংয়ের কাজ শেষ করে ফেলেছেন পরিচালক। শুটিং শেষ হলেই শুরু হবে সিনেমার সম্পাদনার কাজ। এরপরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘আদি’।

পরিচালক এস আই খানের ‘অচেনা হৃদয়’ সিনেমার মাধ্যমে এবিএম সুমনের অভিষেক ঘটেছে। আর অভিষেকের সিনেমা ‘ঘাসফুল’-এই প্রশংসিত হয়েছে শায়লার অভিনয়। প্রথমবারের মতো পুরোপুরি বাণিজ্যিক ধাঁচের সিনেমায় দেখা যাবে তাকে। নতুন এই জুটিকে দর্শক কতটুকু গ্রহণ করেন সেটাই এখন দেখার বিষয়।

 

নিউজ ডেস্ক ।। আপডেট : ০৭:১৫ পিএম, ১০ জানুয়ারি ২০১৫, রোববার
ডিএইচ