Home / বিশেষ সংবাদ / বাবার যৌনদাসীতে পরিণত পনেরো বছরের মেয়ে
Rape-Nari-1

বাবার যৌনদাসীতে পরিণত পনেরো বছরের মেয়ে

২২টা বছর! ১৫ বছর বয়স থেকে শুরু। তারপর কেটে গেছে বিভীষিকাময় ২২টা বছর। বাবার যৌনদাসীতে পরিণত হয়েছেন মেয়ে। জন্ম দিয়েছেন বাবার ঔরসজাত আট সন্তানের। তাতেও মুক্তি মেলেনি। ঘটনার কথা কাউকে বললে জুটেছে প্রাণে মেরে ফেলার হুমকিও। অবশেষে একমাস যাবৎ তল্লাশির পর গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। ঘটনাটি আর্জেন্তিনার সান্তিয়াগোর।

অভিযুক্ত ডোমিংগো বুলিসিও-র বয়স ৫৬ বছর। আর তার মেয়ে অ্যান্তোনিয়ার বয়স এখন ৩৭। অ্যান্তোনিয়া জানিয়েছেন, তাঁর যখন ১৫ বছর বয়স, তখন তিন ভাইবোনকে সঙ্গে নিয়ে ঘর ছাড়েন মা। সেই থেকে শুরু। মা চলে যাওয়ার পর থেকেই তাঁর উপর শারীরিক নির্যাতন শুরু করে বাবা বুলিসিও।

গৃহবন্দি অ্যান্তোনিয়ার ভাগ্যে জোটেনি স্কুলে যাওয়া। প্রতিবেশীদের সঙ্গে কথা বলতে দেখলেই মোটা বাঁশ নিয়ে রে রে করে তেড়ে আসত বুলিসিও। চলত মারধর।

নির্যাতিতা অ্যান্তোনিয়া বললেন, “মা চলে যাওয়ার পর থেকে কার্যত আমিই বাবার স্ত্রী হয়ে যাই। এর সূত্রপাত আমার নয় বছর বয়স থেকেই।” জানালেন, এতদিন নিজের ও সন্তানদের প্রাণভয়ে চুপ করে ছিলেন তিনি। এখন, বুলিসিওকে গ্রেপ্তার করার সঙ্গে সঙ্গেই তার ভাইয়েরা তাঁকে হুমকি দিচ্ছেন। অন্যদিকে, পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে DNA টেস্ট শুরু হয়েছে।

এবার আর তিনি ভয় পেয়ে পিছিয়ে আসবেন না বলে জানিয়েছেন অ্যান্তোনিয়া। নিগৃহীতা, নির্যাতিতা অ্যান্তোনিয়া স্পষ্ট ভাষায় জানিয়ে দেন, “আমি ওকে জেলে পচে মরতে দেখতে চাই। বিচার চাই।” অসহায়তা, আর্তনাদ, আর্তি, কাঠিন্য- সব মিলেমিশে একাকার তখন অ্যান্তোনিয়ার চোখে।

 

নিউজ ডেস্ক || আপডেট: ০৬:৪৭ পিএম, ১০ জানুয়ারি ২০১৬, রোববার

এমআরআর