Home / বিনোদন / ছেলে আব্রামকে নিয়ে অপু বিশ্বাসের ঈদ শুভেচ্ছা
ছেলে আব্রামকে নিয়ে অপু বিশ্বাসের ঈদ শুভেচ্ছা

ছেলে আব্রামকে নিয়ে অপু বিশ্বাসের ঈদ শুভেচ্ছা

এবারের ঈদুল ফিতর একটু ভিন্নরকম আবহ বয়ে এনেছে বাংলা সিনেমার মহাতারকা অপু বিশ্বাসের জন্য। সুপারস্টার শাকিব খানের সঙ্গে তার ছাড়াছাড়ি হয়ে গেছে গত বছর। এবার ঈদ তাই ছেলে আব্রামকে নিয়েই কাটাচ্ছেন অপু।

ছেলে আব্রামকে নিয়ে অপু বিশ্বাসের ঈদ শুভেচ্ছা, সোশ্যাল সাইট ফেসবুকে ছেলের দুটি ছবি পোস্ট করে ঈদের শুভেচ্ছা জানালেন ব্যক্তিগত জীবনের সমস্যা কাটিয়ে আবারও সিনেমায় ফেরা এই অভিনেত্রী।

ছবিতে ছোট্ট আব্রামকে ঈদের পাঞ্জাবী আর মাথায় টুপি পরা অবস্থায় দেখা যায়। শনিবার সন্ধ্যা ৭টার দিকে এই পোস্ট দেওয়ার সঙ্গে সঙ্গে ভক্তরা অপু এবং তার সন্তানকে শুভকামনা জানাতে থাকেন। নুসরাত আকতার নামে একজন ভক্ত লিখেন, ‘বেঁচে থাকো আপু। তোমার ছেলের জন্য দোয়া করি।’

উল্লেখ্য, ২০০৮ সালে বাংলা সিনেমা দাপিয়ে বেড়ানো দুই অভিনয়শিল্পী শাকিব খান এবং অপু বিশ্বাস বিয়ে করেন। এরপর ৯ বছর তারা বিষয়টি গোপন রাখেন ‘ক্যারিয়ারের স্বার্থে’। এক পর্যায়ে শাকিব খান নবাগত নায়িকা বুবলির সঙ্গে বেশ কিছু সিনেমায় সাক্ষর করলে অপু নিজেকে বঞ্চিত মনে করেন। এরই ধারাবাহিকতায় ২০১৭ সালে একটি বেসরকারি টিভিতে সন্তানসহ উপস্থিত হন অপু। এরপর অনেক নাটকীয়তা শেষে অপুকে ডিভোর্স দেন শাকিব।

Leave a Reply