Home / চাঁদপুর / চাঁদপুর জেলা ছাত্রলীগের আয়োজনে শোক র‌্যালি
চাঁদপুর জেলা ছাত্রলীগের আয়োজনে শোক র‌্যালি

চাঁদপুর জেলা ছাত্রলীগের আয়োজনে শোক র‌্যালি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবসের মাসব্যাপি কর্মসূচি অংশ হিসেবে চাঁদপুর জেলা ছাত্রলীগের আয়োজনে রোববার (১৪ আগস্ট) দুপুর ১২ টায় শোক র‌্যালি পালিত হয়।

চাঁদপুর সরকারি কলেজ মাঠ থেকে র‌্যালিটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামীলীগ কার্যালয় সম্মুখে এসে শেষ হয়।

র‌্যালি উদ্বোধন করেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

বক্তব্যে তিনি বলেন, ‘ইতিহাসের মধ্যে আমাদের মাঝে সবচেয়ে কস্ট আর কালের দিন হচ্ছে ১৫ আগস্ট। এ দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নির্মমভাবে হত্যা করেছে। বঙ্গবন্ধুকে হত্যার মধ্যদিয়ে বাঙালি জাতির উন্নয়নকে ধ্বংস করে দিয়েছে। বাঙালিদের এ কস্ট কালকে মুছে দিতে তার কন্যা জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু হত্যা কারীদেরকে বিচারের আওয়াত এনে শাস্তি কার্যকর করেছে। বঙ্গবন্ধু হত্যাকারী যারা এখনো দেশের বাইরে অবস্থান করছে তাদেরকে দেশে এনে হত্যার রায় কার্যকর করার জন্য সরকার কাজ করছেন। আওয়ামীল সংগঠনের মধ্যে ছাত্রলীগ উজ্জ্বল ভূমিকা রাখছে। আগামিতে ছাত্রীলীগ বিভিন্ন কার্যক্রমে আরো এগিয়ে যাবে আমার প্রত্যাশা থাকবে।’

জেলা ছাত্রলীগের সভাপতি শেখ মো. মোতালেবের সভাপতিত্বে জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, আওয়ামীলীগ নেতা ইঞ্জি. আ. রব, সদর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক জাফর ইকবাল মুন্না, সাবেক ছাত্রনেতা এড. সাইফুদ্দিন বাবু, হেলাল হোসাইন, চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও ৫ নং রামপুর ইউনিয়ন চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এ বি এম রেজওয়ান, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক আতাউর রহমান পারভেজসহ জেলা, উপজেলা, শহর ও ওয়ার্ডের নেতৃবৃন্দ শোক ল্যালিতে উপস্থিত ছিলেন।

মাজহারুল ইসলাম অনিক: আপডেট, বাংলাদেশ সময় ০৫:০০ পিএম, ১৪ আগস্ট ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply