Home / উপজেলা সংবাদ / চেয়ারম্যানদের সাথে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সচিবের মতবিনিময়
চেয়ারম্যানদের সাথে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সচিবের মতবিনিময়
চাঁদপুর সদর উপজেলার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের সাথে মতবিনিময় করেছেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মো. শাহ কামাল

চেয়ারম্যানদের সাথে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সচিবের মতবিনিময়

‎Saturday, ‎May ‎23, ‎2015  08:34:03 PM

আনোয়ারুল হক :

চাঁদপুর সদর উপজেলার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের সাথে মতবিনিময় করেছেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মো. শাহ কামাল।

শনিবার সকাল ১০টায় চাঁদপুর সার্কিট হাউজে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন চেয়ারম্যান পরিষদের সভাপতি আঃ মান্নানের সভাপতিত্বে ও সচিব মোহাম্মদ আলী পাঠানের সঞ্চালনায় মতবিনিময় সভায় চেয়ারম্যানগণ তাদের বহুবিধ সমস্যা তুলে ধরেন।

সমস্যাগুলোর মধ্যে উল্লেখযোগ্য ইস্যুতে ছিল টিআর-কাবিখার চাল, গম বিতরণ, বিদ্যুৎ বিভ্রাট সমাধান, ভিজিএফ কার্ড বিতরণ এবং ইউনিয়নের জরাজীর্ণ সড়ক সংস্কার। এসব বিষয়ে দীর্ঘ আলোচনা করা হয়।

অতিরিক্ত সচিব শাহ কামাল চেয়ারম্যানদের সকল ধরনের সমস্যাগুলোর সমাধানের আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম খান, আশিকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন মাস্টার, শাহ মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন মাহমুদ, মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু জাফর আলী পাটওয়ারী, রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মজুমদার, বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান প্রমুখ।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।