Home / চাঁদপুর / `চাঁদপুুরে মেডিকেল কলেজ ছাড়াও বিজ্ঞান-প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হবে’
Motbinimoy shova

`চাঁদপুুরে মেডিকেল কলেজ ছাড়াও বিজ্ঞান-প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হবে’

সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর সদর-হাইমচর আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি এমপির সাথে ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১১ মার্চ) দুপুরে পুরাণবাজারস্থ চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন চেম্বারের প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি আলহাজ্ব মো. জাহাঙ্গীর আখন্দ সেলিম এবং আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন সাবেক সভাপতি সুভাষ চন্দ্র রায়।

ডা. দীপু মনি এমপির তার বক্তব্যে বলেন, চাঁদপুর ব্যবস-বাণিজ্যের জন্য উল্লেখযোগ একটি জেলা। বর্তমান সরকারে প্রধামন্ত্রী শেখ হাসিনার কল্যানে চাঁদপুরে নদী ভাঙন রোধ সহ ব্যপক উন্নয়ন হয়েছে। এখানে অচিরেই একটি আধুনিক নৌ-বন্দর করা হবে। এছাড়াও চাঁদপুুরে একটি মেডিকেল কলেজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়, মুক্তিযুদ্ধ জাদুঘর ও ভাসমান হাসপাতাল করার চিন্তা রয়েছে। আমি বিশ্বাস করি আওয়ামী লীগ আবারো এদেশের রাষ্ট্র ক্ষমতায় আসবে এবং তখন প্রধামন্ত্রীর মাধ্যমে আমাদের এই স্বপ্নগুলো বাস্তবায়ন করবো।

তিনি বলেন, আগামী পহেলা এপ্রিল প্রধামন্ত্রী চাঁদপুরে আসছেন। ওই দিন সকল ব্যবসায়ীরা প্রধামন্ত্রীর জনসভাস্থলে উপস্থিত থাকবেন। তিনি যাতে করে চাঁদপুরে সফর সন্তুষ্ট হতে পারে। তিনি শুধুমাত্র প্রধামন্ত্রীই নয়, তিনি আমাদের জাতির পিতার কন্যা। বর্তমান বিশ্বের সৎ রাষ্ট্রপ্রধানদের মধ্যে তিনি সামনের সাড়িতে আছেন।

এসময় উপস্থিত ছিলেন, চেম্বারের পরিচালনা পর্ষদের সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, মো. মাইনুল ইসলাম, মো. হযরত আলী, হাজী আব্দুল মালেক খন্দকার, মো. আমিনুর রহমান, আলহাজ্ব কাজী হুমায়ুন কবির, মো. জামাল হোসেন, শিমুল কুমার সাহা, ফিরোজ আহমেদ ও গোপাল চন্দ্র সাহা প্রমুখ।

প্রতিবেদক- আশিক বিন রহিম