Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে দিনাজপুর থেকে অসুস্থ মেয়েকে দেখতে এসে মায়ের মৃত্যু
Hospital-Death

চাঁদপুরে দিনাজপুর থেকে অসুস্থ মেয়েকে দেখতে এসে মায়ের মৃত্যু

চলে যায় যদি কেউ বাঁধন ছিঁড়ে কাঁদিস কেনো মন। ভাঙ্গা গড়ার এই জীবনে আছে সর্বক্ষন…..। বিখ্যাত কণ্ঠ শিল্পী সৈয়দ আব্দুল হাদীর গাওয়া গানের এমন কথার মতোই মানুষের বাস্তব জীবন। কেউ কাঁদে, কেউ হাসে।কেউ আসে কেউ যায়। বিধাতা যে কাকে কখন ওপারে ডাক দেন তা কেউই বলতে পারেননা।

বিধাতার খেলা কেউ বুঝতে পারেনি। কেউ আসে কেউ যায় এইতো পৃথিবীর নিয়ম। তেমনি এক হৃদয় বিদারক মৃত্যুর ঘটনা ঘটে গেলো চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের গাইনী ওয়ার্ডে। দিনাজপুর জেলা থেকে নিজের অসুস্থ মেয়েকে চাঁদপুর হাসপাতালে দেখতে গিয়ে নুরজাহান বেগম নামের এক মা হৃদক্রীয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।

জানা যায়, ৮ ডিসেম্বর রোববার সকালে রুমানা আক্তার গর্ভবতী অবস্থায় তার সন্তান প্রসব ব্যথা নিয়ে হাসপাতালের গাইনী ওয়ার্ডে ভর্তি হন। মেয়ের ঘরে নতুন অতিথি আসবে। এমন খুশিতে আত্মহারা হয়ে বড় আশা নিয়ে হাসপাতালে মেয়ের পাশে থাকার জন্য, দিনাজপুর জেলা থেকে আজ দুপুরে মা নুরজাহান বেগম তার স্বামীর সাথে হাসপাতালে যান।

তার কিছুক্ষনের মধ্যেই নুরজাহান বেগম হঠাৎ বুক প্রচন্ড ব্যথা অনুভব করে ফ্লোরে লুটিয়ে পড়েন। স্বজনরা তাকে দ্রুত হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক নুরজাহান বেগমকে মৃত ঘোষনা করেন।

তার এমন মৃত্যুতে পরিবারের মাঝে গভীর শোকের ছায়া নেমে আসে। স্ত্রীকে চিরতরে হারিয়ে স্বামী অহিদুল এবং মাকে হারিয়ে তার দু’সন্তান কান্নায় ভেঙ্গে পড়েন। হাসপাতালের কড়িডোরে সৃষ্টি হয় গভীর শোকের মাতম।

ইবনেসিনার এরিয়া ম্যানেজার জাকিরুল ইসলাম জানায়, নিহত অহিদা বেগম তার আত্মীয় হন। নিহতের মেয়ের জামাতা ইবনেসিনায় চাকরির সুবাদে তিনি চাঁদপুর শহরের ট্রাকরোড বটতলা এলাকায় ভাড়া থাকেন। আজ সকালে তার স্ত্রী রোমানার সিজারের জন্য চাঁদপুর সদর হাসপাতালের গাইনী ওয়ার্ডে ভর্তি করানো হয়। আগামীকাল তার অপারেশন করা হবে। তাই দিনাজপুর থেকে চাঁদপুর সদর হাসপাতালে অসুস্থ মেয়েকে দেখতে এসে হঠাৎ হৃদক্রীয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরন করেন।

প্রতিবেদক:কবির হোসেন মিজি