Home / কৃষি ও গবাদি / চাঁদপুর-লাকসাম রেলপথ পরিদর্শনে অনিয়ম পরিলক্ষিত
চাঁদপুর-লাকসাম রেলপথ পরিদর্শনে অনিয়ম পরিলক্ষিত

চাঁদপুর-লাকসাম রেলপথ পরিদর্শনে অনিয়ম পরিলক্ষিত

যাত্রীদের নিরাপওা ও সঠিক ভাবে ট্রেন চলাচলের লক্ষ্যে  চাঁদপুর-লাকলাম রেলপথ ও  এর অন্যান্য স্থাপনা পরিদর্শনে ব্যাপক অনিয়ম পরিলক্ষিত হয়েছে। পরিদর্শনে  চট্রগ্রাম বিভাগীয় ঊর্ধ্বতন কর্মকতাদের একটি বিশেষ দল  বৃহস্পতিবার ( ২৬ মে) চাঁদপুরে আসলে এ তথ্য জানা যায়।

৫ বছর পর বাংলাদেশ রেলওয়ের গুরুত্বপূর্ণ সেকশান চাঁদপুর লাকসাম রেলপথ,স্টেশন ভবন, ব্রীজ, কালভার্ট, ল্যাভেল ক্রসিং, গেইটসহ সকল স্থাপনা পরিদর্শন করেন বাংলাদেশ রেলওয়ের পরিদর্শক ও চট্রগ্রাম বিভাগীয় ঊর্ধ্বতন কর্মকতারা।

এ সময় তারা চাঁদপুর-লাকলাম রেলপথ ও এর অন্যান্য স্থাপনায়  ব্যাপক অনিয়ম প্রত্যক্ষ করেন এবং এর  সত্যতা বাংলাদেশ রেলওয়ের পরিদর্শক আকতারুজ্জামান হায়দার ও চট্রগ্রাম বিভাগীয় ম্যানেজার মনজুরুল আলম স্বীকার করেন ।

চাঁদপুর স্টেশন মাস্টার মোহাম্মদ হোসেন মজুমদার জানান, রেলওয়ের প্রচলিত নিয়ম অনুযায়ী  সমগ্র বাংলাদেশ রেলওয়ে ক’বছর পর পর বাংলাদেশ রেলওয়ের বিভিন্ন স্টেশন পরিদর্শন করে থাকেন।

এরই অংশ হিসেবে বাংলাদেশ রেলওয়ের প্রধান পরিদর্শক আকতারুজ্জামান হায়দার, চট্রগ্রাম বিভাগীয় রেলওয়ে ম্যানেজার মনজুরুল আলম চৌধুরী, চট্রগ্রাম বিভাগীয় পরিবহন কর্মকতা ফিরোজ ইফতেখার, বিভাগীয় বাণিজ্যিক কর্মকতা মিজানুর রহমান, বিভাগীয় প্রকোশলী রফিকুল ইসলামসহ একটি বিশেষ দল চাঁদপুর-লাকসাম রেল লাইন পরিদর্শনে আসেন।

চাঁদপুর-লাকসাম রেলপথ পরিদর্শনে অনিয়ম পরিলক্ষিত

About The Author

মাজহারুল ইসলাম অনিক

:  আপডেট, বাংলাদেশ সময় ৬:৩০ পিএম,  ২৭ মে  ২০১৬, শনিবার

এজি/ডিএইচ