Home / চাঁদপুর / চাঁদপুর বঙ্গবন্ধু সড়কে লাইট আছে আলো নেই
চাঁদপুর বঙ্গবন্ধু সড়কে লাইট আছে আলো নেই

চাঁদপুর বঙ্গবন্ধু সড়কে লাইট আছে আলো নেই

প্রতিদিন সন্ধ্যা হলেই অন্ধকারে নিমজ্জিত হয়ে পড়ে চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়ক। এতে প্রতিদিন সমস্যার মধ্যদিয়ে চলাচল করতে হয় বিভিন্ন যানবাহন ও পথচারীদের।

স্থানীয়দের অভিযোগ, গত কয়েক মাস ধরে পৌর কর্তৃপক্ষ ওই সড়কের বাতিগুলো কোনো রকমভাবে মেরামত করা হয়নি। মিশন রোডের মাথা থেকৈ শুরু করে চাঁদপুর-রায়পুর সড়কের প্রবেশ মুখ পর্যন্ত প্রায় ১০/১৫ টি বিদ্যুতের খুঁটি আছে বাতি নেই।

আর বাকি যে ক’টি খুটিতে বাতি রয়েছে সেগুলোর মধ্যে ও নানা সমস্যা। খুঁটির কিছু কিছু বাতি ঠিকমতো জ্বলেনি।

আবার দু’একটি জ্বললেও সেগুলোর আলো স্থির থাকে না। যে কটি জ্বলে তার আলোও তেমন নেই।

এতে প্রতিদিন সন্ধ্যা হলেই অন্ধকারে ঢেকে যায় বঙ্গবন্ধু সড়ক। আর এ জন্য ওই সড়ক দিয়ে প্রতিদিন যাতায়াতকারী যানবাহন চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়। শুরু হয় মাদকসেবীদের আড্ডা।

এমনকি সাধারণ মানুষজন পথ চলতে গিয়ে ও অনেক সমস্যায় পড়তে হচ্ছে। এলাকাবাসি আরো জানায় চাঁদপুর শহরের কয়েকটি ব্যস্ততম সড়কের মধ্যে বঙ্গবন্ধু সড়কটি ও একটি অন্যতম সড়ক হিসেবে পরিচিত।

এ সড়ক দিয়ে প্রতিদিনই চলাচল করছে বাস, ট্রাক, সিএনজি স্কুটার, মাইক্রোবাস, রিক্সা, অটোরিক্সাসহ অসংখ্য ছোট বড় যানবাহন। কিন্তু এ সড়কটিতে গত কয়েকমাস ধরে সন্ধ্যার পর বিদ্যুৎতের খুঁটিতে কোনো বাতি জ্বলেনি।

এ কারণে প্রতিদিন বিভিন্ন যানবাহন এবং মানুষজন চলাচল করতে গিয়ে র্দুঘটনার সম্মুখীন হতে হয়। তাই এমন কোনো দুঘর্টনা ঘটার আগেই বঙ্গবন্ধু সড়কের খুঁটির বাতিগুলো মেরামতের জন্য পৌর কর্তৃপক্ষের জরুরি হস্তক্ষেপ কামনা করছেন স্থানীয় এলাকাবাসী।

এ সড়ক নিয়ে চাঁদপুর টাইমসে আরো প্রতিবেদন—

চাঁদপুর বঙ্গবন্ধু সড়কে অহরহ দুর্ঘটনা : স্পীডব্রেকার জরুরি

স্পীড ব্রেকারের অভাবে চাঁদপুর বঙ্গবন্ধু সড়কে অহরহ দুর্ঘটনা

চাঁদপুর বঙ্গবন্ধু সড়কে লাইট আছে আলো নেই

About The Author

প্রতিবেদক- কবির হোসেন মিজি

: আপডেট, বাংলাদেশ সময় ০৮:৪০ পিএম, ২৯ জুলাই ২০১৬, শুক্রবার
ডিএইচ

Leave a Reply