Home / জাতীয় / রাজনীতি / খালেদা জিয়ার আসনে মনোনয়ন কিনলেন আলাউদ্দিন
খালেদা জিয়ার আসনে মনোনয়ন কিনলেন আলাউদ্দিন

খালেদা জিয়ার আসনে মনোনয়ন কিনলেন আলাউদ্দিন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-১ (ছাগলনাইয়া-ফুলগাজী-পরশুরাম) আসন থেকে মনোনয়ন নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক এপিএস আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

শনিবার দুপুরে দলের সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। এর আগে বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আগামী নির্বাচনে অংশ নেয়ার কথা জানান তিনি।

আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেন, আওয়ামী লীগ থেকে ফেনী-১ আসনে আমি মনোনয়ন চাই। বাকিটা নেত্রীর সিদ্ধান্ত। মনোনয়ন পেলে এই আসন থেকে নৌকাকে জয়ী করে নেত্রীকে উপহার দেব আমি।

দীর্ঘদিন ধরে নির্বাচনে অনাগ্রহের কথা জানিয়ে আসছেন আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। সম্প্রতি ফেনীতে দু’একটি নির্বাচনী জনসভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীসহ বক্তারা ফেনী-১ আসেন আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমকে প্রার্থী হওয়ার আহ্বান জানান। এরই মধ্যে দল থেকে মনোনয়ন নেন তিনি।

১৯৯১ থেকে ২০১৪ সাল পর্যন্ত টানা ফেনী-১ আসনের সংসদ সদস্য ছিলেন বিএনপি নেত্রী খালেদা জিয়া। বর্তমানে দুর্নীতির দুই মামলায় সাজা নিয়ে কারাগারে আছেন তিনি।

এই আসন থেকে ২০১৪ সালে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের প্রার্থী হয়ে জাসদের সাধারণ সম্পাদক শিরিন আক্তার এমপি হন। এবার সেই আসন থেকে মনোনয়ন নিলেন আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। (জাগো নিউজ)

বার্তা কক্ষ

Leave a Reply