Home / চাঁদপুর / চাঁদপুর প্রেসক্লাব কার্যকরী পরিষদের ৬ষ্ঠ সভা সম্পন্ন
p club chandpur

চাঁদপুর প্রেসক্লাব কার্যকরী পরিষদের ৬ষ্ঠ সভা সম্পন্ন

চাঁদপুর প্রেসক্লাবের ২০১৭ সালের কার্যকরী পর্ষদের ৬ষ্ঠ সভা বুধবার (২৬ ডিসেম্বর) বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে সম্পন্ন হয়।

প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জি এম শাহীনের উপস্থাপনায় অনুষ্ঠিত হয়।

এরপর সাধারণ সম্পাদক জি এম শাহীনের উপস্থাপনায় নির্ধারিত আলোচ্যসূচির উপর নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। প্রথমেই স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরী।

কার্যকরী কমিটির সভায় প্রেসক্লাবের কল্যাণে নানা বিষয়ে আলোচন এবং সিদ্ধান্ত হয় । সেই সাথে বার্ষিক আয় ব্যায়ের হিসাব, সাধারণ সম্পাদকের বার্ষিক প্রতিবেদন পর্যালচনা করা ছাড়া এজেন্ডা ভিত্কি নানা বিষয়ে আলোচনা হয়।

সভাপতির স্বাগত বক্তব্যে শরীফ চৌধুরী সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমরা ২০১৭ সালের ১ জানুয়ারি থেকে দায়িত্ব গ্রহণ করে এ পর্যন্ত আপনাদের সহযোগিতায় এবং অকুণ্ঠ সমর্থনে প্রেসক্লাবের নানা উন্নয়ন কর্মকাÐসহ ব্যাপক কর্মসূচি পালন করে এসেছি। ভবিষ্যতে যারা দায়িত্বে আসবেন তাঁদেরকেও এভাবে সহযোগিতা ও সমর্থন প্রদানের জন্যে অনুরোধ করছি। সাধারণ সম্পাদক জি এম শাহীনও অনুরূপভাবে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও কার্যকরী কমিটির সদস্য ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, শহীদ পাটোয়ারী, বি এম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক ও কার্যকরী কমিটির সদস ইকবাল হোসেন পাটওয়ারী, সহ সভাপতি পার্থনাথ চক্রবর্তী, গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদী, কার্য নির্বাহী কমিটির সদস্য অ্যাডঃ মোঃ শাহজাহান মিয়া, যুগ্ম সম্পাদক লক্ষণ চন্দ্র সুত্রধর, মুনির চৌধুরী, আল ইমরান শোভন, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন লিটন, মোর্শেদ আলম, আলম পলাশ, প্রচার সম্পাদক এএইচ এম আহসান উল্লাহ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রহমান সুমন, আন্তর্জাতিক সম্পাদক রিয়াদ ফেরদৌস, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন, লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ প্রমুখ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১০:২০ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৭, বুধবার
ডিএইচ