Home / চাঁদপুর / চাঁদপুরে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন
smart card

চাঁদপুরে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন

চাঁদপুরে দ্বিতীয় পর্যায়ে স্মার্ট কার্ড (জাতীয় পরিচয়পত্র) বিতরণ কার্যক্রম বুধবার (৮ আগস্ট) বেলা ১১ টার উদ্বোধন করেছে নির্বাচন কমিশন। প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা এর উদ্বোধন করেন।

ইসি সূত্রে জানা যায়, চাঁদপুরসহ ৮ জেলায় নির্বাচন কমিশনার ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এ ৮ জেলাসহ ২৭ জেলায় স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করা জেলাগুলো হলো : চাঁদপুর, ভোলা, ময়মনসিংহ, নওগাঁ, যশোর, মুন্সীগঞ্জ, মৌলভীবাজার ও মাদারীপুর।

জেলা প্রশাসক মো.মাজেদুর রহমান খানের সভাপতিত্বে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে চাঁদপুর থেকে বক্তব্য রাখেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা.দীপু মনি এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

ডা.দীপু মনি এমপি বলেন,‘স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধনে চাঁদপুর আরেকটি ধাপে এগিয়ে গেছে। চাঁদপুরকে নির্বাচন কমিশন গুরুত্ব দেয়ায় আমি চাঁদপুরবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানাই। আগামী নির্বাচনে চাঁদপুরে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিবে বলে আমি মনে করি।’

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ নুরুল আলম,অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আই টি), মো.মঈনুল হাসান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকলাবল হোসেন পাটওয়ারী,সাধারণ সম্পাদক মির্জা জাকির, সিভিল সার্জন মো. সাইদুজ্জামান,স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা.সৈয়দা বদরুন নাহার চৌধুরী,চাঁদপুর চেম্বার অব কামার্সের সভাপতি জাহাঙ্গীর আখন্দ সেলিম,ক্যাবের সভাপতি জীবন কানাই চক্রবর্তী,পৌরসভার প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান ঢালী, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

প্রতিবেদক : শরীফুল ইসলাম
আপডেট, বাংলাদেশ সময় ৮: ৩৫ পিএম, ৮ আগস্ট ২০১৮,বুধবার
এজি

Leave a Reply