Home / চাঁদপুর / ছাত্রলীগ সভাপতির নামে অপপ্রচারের প্রতিবাদে হাজীগঞ্জে বিক্ষোভ মিছিল
ছাত্রলীগ সভাপতির নামে অপপ্রচারের প্রতিবাদে হাজীগঞ্জে বিক্ষোভ মিছিল

ছাত্রলীগ সভাপতির নামে অপপ্রচারের প্রতিবাদে হাজীগঞ্জে বিক্ষোভ মিছিল

জামাত-শিবির পরিচালিত বাঁশেরকেল্লা নামক ফেইসবুক (ফ্যাক) আইডি থেকে চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজকে নিয়ে মিথ্যা অপবাদ ও গুজব ছড়ানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

মিছিলে নেতৃত্বে দেন উপজেলা সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল্লাহ জীবন কাজীসহ নেতৃবৃন্দ।

বুধবার (৮আগষ্ট) বিকেলে উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. এবায়েদুর রহমান খোকনের নিজ অফিস থেকে মিছিলটি বের হয়ে বাজারের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পরে একই স্থানে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

এ সময় বক্তারা বলেন, বিএনপি ও জামাত-শিবির যত ধরনের চক্রান্ত করুক না কেন ২০৪২ সালের পর ছাড়া ক্ষমতার মূখ দেখতে পারবেনা। তারা যত ষড়যন্ত্রই করে যাবে ছাত্রলীগ রাজপথে অবস্থান নিয়ে তার দাঁত ভাঙ্গা জবাব দেবে। এ জন্য প্রস্তুত রয়েছে ছাত্রলীগের সকল পর্যায়ের নেতা-কর্মীরা।

ইতোমধ্যে জামাত-শিবির পরিচালিত বাঁশেরকেল্লা আইডি থেকে চাঁদপুর জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আতাউর রহমান পারভেজ ভাইয়ের বিরুদ্ধে যে গুজবটি ছড়ানো হয়েছে এর সঙ্গে যারা জড়িত রয়েছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আমরা প্রশাসনের প্রতি জোর দাবি জানাচ্ছি।

প্রতিবাদ সমাবেশে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. সুমন মজুমদার, যুগ্ন-সাধারণ সম্পাদক মো. শাহদাৎ কাজী, সাংগঠনিক সম্পাদক মো. নূরে ফজলে আদর, শহর ছাত্রলীগের যুগ্ন-সাধারণ মো. তানজীব কাজী, ৮নং হাটিলা ইউনিয়ন ছাত্রলীগ নেতা মো. হামিম হাজী, ছাত্রলীগ নেতা হৃদয়, মেহেদী, রাহাত কাজী, দ্বীন ইসলাম, ইয়াছিন, রবিউল ইসলাম পাটওয়ারী, বোরহান, ফয়সাল, শিহাব, নিলয়, সোহেল, নাহিদ, মাহবুব রাব্বিসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : জহিরুল ইসলাম জয়

Leave a Reply